Alexa
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

‘ড্রাইভার’ লুকে যেমন মোশাররফ

আপডেট : ১০ নভেম্বর ২০২১, ২০:৩৬

‘ড্রাইভার’ ওয়েব ফিল্মের সেটে মোশাররফ করিম, বাঁধন সরকার পূজা ও আরেফিন জিলানি। ছবি: ফেসবুক থেকে সাভারে চলছে ইফতেখার চৌধুরীর ‘ড্রাইভার’ ছবির শুটিং। এ ওয়েব ফিল্মে ড্রাইভার হয়েছেন মোশাররফ করিম। কয়েকদিন ধরে হাফহাতা নীল শার্টে ড্রাইভারের পোশাকে শুটিং স্পটে হাজির হচ্ছেন তিনি। নাটক, সিনেমা, বিজ্ঞাপনে এ পর্যন্ত অনেক ধরনের চরিত্রে দেখা দিয়েছেন মোশাররফ। ড্রাইভার চরিত্রও যে তাঁর জন্য নতুন কিছু, তা নয়। কিন্তু ‘ড্রাইভার’ ছবির বিষয়টি কিছুটা আলাদা।

কারণ, প্রথমত এটি চলচ্চিত্র। এ বছরের শেষদিকে এসে মোশাররফ করিম বেশিমাত্রায় মনোযোগি হয়েছেন চলচ্চিত্রে। পরপর বেশকিছু ছবির খবর এসেছে তাঁর। ‘ড্রাইভার’ তার মধ্যে অন্যতম।

আর দ্বিতীয়ত, এ ছবিতে মোশাররফের সঙ্গে অভিনয় করছেন মাহিয়া মাহি। আবদুন নূর সজলও আছেন। চলচ্চিত্রের মাহি এ পর্যন্ত অনেকের সঙ্গে কাজ করলেও মোশাররফ করিমের সঙ্গে এই প্রথম। তাই বাড়তি আগ্রহ তো আছেই দর্শকদের মধ্যে।

ছবির সেটে (বাঁ থেকে) রাজ রীপা, মোশাররফ করিম, আরেফিন জিলানি ও বাঁধন সরকার পূজা। ছবি: ফেসবুক থেকে আগ্রহ ছিল ‘ড্রাইভার’ ছবিতে মোশাররফ করিমের লুক কেমন হবে সেটি নিয়েও। ছবিতে তাঁর লুক প্রকাশ্যে এসেছে সংগীতশিল্পী বাঁধন সরকার পূজার মাধ্যমে। বুধবার দুপুরে নিজের ফেসবুক প্রোফাইলে ‘ড্রাইভার’ ছবির সেট থেকে কয়েকটি ছবি আপ করেছেন পূজা। তাতে পাওয়া গেল মোশাররফের ‘ড্রাইভার’ লুক।

সংগীতশিল্পী পূজাকে ‘ড্রাইভার’-এর সেটে দেখা গেলেও ছবিতে তিনি গাইছেন না। বললেন, ‘এ ছবিতে কোনো গান নেই। আমার নিজের একটা গানের শুটিং ছিল পাশেই। শুটিংয়ের অবসরে দেখা করতে গিয়েছিলাম। কিছুক্ষণ ছিলাম। সময়টা ভালো কেটেছে।’

‘ড্রাইভার’ ছবিটি প্রযোজনা করছে ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট। দেখা যাবে বায়স্কোপে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুক্তির অনুমতি পেল মিলন-শিরিন শিলা জুটির প্রথম সিনেমা

    ‘আমাদের প্রধান কাজ নাটক করা, নাটক নিয়ে রাজনীতি করা নয়’

    নিজের বেদনা গানে তুলে ধরলেন তাশফি

    জন্মদিনে নায়করাজের স্মৃতি গেল মিউজিয়ামে

    হাসপাতাল থেকে নবজাতক চুরি

    এমপির বিরুদ্ধে গরু চুরির অভিযোগ তুললেন যুবলীগ নেতা

    রামেকের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

    গত ২০ দিনে সাফারি পার্কে ৯ জেব্রার মৃত্যু

    দুর্নীতির ধারণা সূচকে ‘উন্নতি নেই’ বাংলাদেশের

    ফাইনাল খেলার প্রস্তুতি নেন: গয়েশ্বর