ইফতার সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডা. আরমান আহমদ শিপলু ।

নগরীর বাগবাড়ী এতিম স্কুল ছোটমণি নিবাসে বঙ্গবন্ধু স্বেচ্ছাসেবক পরিষদের উদ্যাগে এতিম ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২০ মে সোমবার বিকালে ইফতার সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডা. আরমান আহমদ শিপলু ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্বেচ্চাসেবক পরিষদের সভাপতি পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. আব্দুল লতিফ, বাংলাদেশ ছাত্র লীগ কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক ছাত্রনেতা সাইফুর রহমান, মহানগর ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু স্বেচ্ছাসেবক পরিষদ সিলেটের সংগঠক জঙ্গিনূর আহমদ জিবান, আরও উপস্থিত ছিলেন- দেলোয়ার হোসেন দিলাল, শেখ রওশন ইজদানি প্রমুখ।নগরীর বাগবাড়ী এতিম স্কুল ছোটমণি নিবাসে বঙ্গবন্ধু স্বেচ্ছাসেবক পরিষদের উদ্যাগে এতিম ও দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বিকালে ইফতার সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের সহকারী পরিচালক ডা. আরমান আহমদ শিপলু ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু স্বেচ্চাসেবক পরিষদের সভাপতি পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের সহকারী অধ্যাপক ডা. আব্দুল লতিফ, বাংলাদেশ ছাত্র লীগ কেন্দ্রিয় কমিটির সহ সম্পাদক ছাত্রনেতা সাইফুর রহমান, মহানগর ছাত্রলীগ নেতা ও বঙ্গবন্ধু স্বেচ্ছাসেবক পরিষদ সিলেটের সংগঠক জঙ্গিনূর আহমদ জিবান, আরও উপস্থিত ছিলেন- দেলোয়ার হোসেন দিলাল ও শেখ রওশন ইজদানি প্রমুখ।

আজকের পত্রিকা/এমএআরএস