Alexa
মঙ্গলবার, ২৪ মে ২০২২

সেকশন

epaper
 

আজ শাহরুখের মান্নতে ‍উৎসব

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ২২:১১

ছেলের জামিনের খবরে উচ্ছ্বসিত শাহরুখ ও আইনজীবীরা। ছবি: টুইটার বলিউডের কাছে শুক্রবার মুক্তির দিন। ছবি মুক্তির। এই শুক্রবার শাহরুখ খানের কাছে এক অন্য মুক্তির দিন। দীর্ঘ ২৫ দিনের জেলজীবন শেষে মাদককাণ্ডে অবশেষে জামিন পেলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। কাল মুক্তি পেতে পারেন আরিয়ান। বম্বে হাইকোর্ট বৃহস্পতিবার শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। এতে স্বস্তির ও খুশি জোয়ার বইছে শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এ। ছেলের জামিনে হাঁপ ছেড়ে বাঁচলেন শাহরুখ-গৌরী। ইতিমধ্যেই ‘মান্নত’-এর সামনে ভিড় জমিয়েছেন উচ্ছ্বসিত ভক্তরা। শুরু হয়েছে উদ্‌যাপন। এতদিন শাহরুখের বাসভবনে অল্প কয়েকটি রুম ছাড়া আলো দেখা যায়নি। আজ পুরো বাড়ি আলোকিত।

প্রায় তিন সপ্তাহ পর ঘরের ছেলে ঘরে ফিরছে বলে কথা! শাহরুখ খান আইনজীবীদের সঙ্গে দেখা করেছেন। যে আইনজীবীরা শাহরুখ পুত্রের জন্য লড়েছেন। আইনজীবীদের প্রধান হিসেবে রয়েছেন সতীশ মানশিন্ডে। সেখানকার হাস্যজ্জল ছবি প্রকাশ পেয়েছে। ২৫ দিন পর যেন তাঁর মুখে হাসি ফুটল। আরিয়ান খানের জামিন মঞ্জুর হওয়ার পর শাহরুখ খানের প্রথম ছবি প্রকাশ্যে এসেছে। শাহরুখের বিষন্নতামাখা মুখে আজ জয়ের হাসি ফুটেছে।

ম্যাজিস্ট্রেট কোর্টে আরিয়ানের হয়ে লড়েছেন সতীশ মানেশিন্ডে, সেশন কোর্ট এবং হাই কোর্টেও আরিয়ানের লিগ্যাল টিমের অংশ ছিলেন এই অভিজ্ঞ আইনজীবী।

আলো ঝলমলে শাহরুখ খানের মান্নত। ছবি: টুইটার আজ আরিয়ানের হয়ে কোর্টে লড়েছেন ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহাতগি। লন্ডন থেকে আরিয়ানের মামলা লড়তে উড়ে এসেছেন এই আইনজীবী। অমিত দেশাই, সতীশ মানেশিন্ডের মতো সিনিয়র ক্রিমিন্যাল লয়ার-রা ছিলেন এই টিমে। আর বিফলে গেল না তাঁদের প্রয়াস।

তবে আজই বাড়িতে ফিরতে পারছেন না আরিয়ান। কারণ আদালত এখনো বিস্তারিত রায় প্রকাশ করেননি। শুক্রবার রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ করা হবে। এরপর আরিয়ানকে মুক্তির নির্দেশ পাঠানো হবে জেলে। নির্দেশ পৌঁছানোর পরই মুক্তি পাবেন তিনি। সে হিসেবে শুক্রবার বিকালে কিংবা শনিবার সকালের দিকে কারাগার থেকে বের হবেন আরিয়ান।

ছেলের জামিনের খবরে উচ্ছ্বসিত শাহরুখ ও আইনজীবীরা। ছবি: টুইটার শাহরুখ-পুত্রের আইনজীবী, দেশের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি বলেছেন, ‘‘আরিয়ান, আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচা জামিন পেয়েছেন। কিন্তু রায়ের প্রতিলিপি আমরা হাতে পাইনি। সেটি পেলেই ওদের জামিনের জন্য জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করা হবে।’

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র তল্লাশি চলে। সেখান থেকেই আটক হন আরিয়ান-সহ আরও ছয়জন। তার পরদিন, ৩ তারিখে গ্রেপ্তার করা হয় শাহরুখের বড় ছেলেকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    কানে স্বর্ণপামের দৌড়ে এগিয়ে যে সিনেমা

    অক্ষয়ের ‘পৃথ্বীরাজ’র নতুন ট্রেলার

    শতকোটির পথে ‘ভুলভুলাইয়া টু’

    বাংলাদেশে মুক্তি পাচ্ছে টম ক্রুজের ‘টপ গান: ম্যাভেরিক’

    করণের সিনেমার বিরুদ্ধে গান ও গল্প চুরির অভিযোগ

    ট্রেলার নিয়ে সমালোচনায় বিস্মিত শ্যাম বেনেগাল

    মাদারগঞ্জে তিন সহোদরকে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের

    স্বামী-সতিনকে ফাঁসাতে শিশু সন্তানকে হত্যার অভিযোগ, আদালতে মামলা

    কিশোরের বিরুদ্ধে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

    ফেসবুক-টিকটক সূত্রে পরিণয়, তরুণীকে ভারতে পাচার

    ফজলি আমের জিআই পেল রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ দুই জেলায়

    নেত্রকোনায় কুপিয়ে জখম করা সেই স্কুলছাত্রীর বিরুদ্ধে পাল্টা মামলা