Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

সারিয়াকান্দিতে ছাগল নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত ১ 

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৭:৪৩

ছাগল খেতের ফসল খেয়ে ফেলায় দু'পক্ষের মধ্যে সংঘর্ষে কৃষক সাহেব আলী (৩৮) নিহত হয়েছেন। গতকাল বুধবার বিকেল ৫টায় মারা যান তিনি। এর আগে গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত কৃষক বগুড়ার সারিয়াকান্দি উপজেলার শংকরপুর চরের লোকমান ফকিরের ছেলে। 

এ বিষয়ে নিহতের স্ত্রী বুলী বেগম (২৮) জানান, গত মঙ্গলবার বিকেল ৪টায় ছাগল খেতের ফসল খেয়ে ফেলে। এ নিয়ে দু'পক্ষের মধ্যে ঝগড়া বিবাদ হয়। একপর্যায়ে পার্শ্ববর্তী আবতান মণ্ডলের ছেলে মোমিন মিয়া আমার স্বামী সাহেব আলীর মাথায় গাছের ডাল দিয়ে আঘাত করে। এতে আমার স্বামী গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাঁকে প্রথমে মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেও অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে ঢাকায় নিয়ে যাওয়ার পথিমধ্যে গতকাল বিকেল ৫টায় তার মৃত্যু হয়। পরে রাত ১২টায় আমরা স্বামীর মরদেহ নিয়ে বাড়িতে আসি। 

বিষয়টি নিশ্চিত করে বোহাইল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রেজাউল করিম বলেন, গতকাল রাতে সাহেব আলীর মরদেহ এলাকায় আনা হয়েছে। 
 
সারিয়াকান্দি থানার উপপুলিশ পরিদর্শক বাবর আলী আজকের পত্রিকাকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। সেখান থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া মর্গে পাঠানো হয়েছে। 

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আজকের পত্রিকাকে জানান, মরদেহ উদ্ধার করে প্রাথমিক তদন্ত শেষে আলামত সংগ্রহ করা হয়েছে। এ বিষয়ে আজ বৃহস্পতিবার বিকেল ৩টা পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভীর ‘শেষ কথা’ 

    ওমিক্রন উদ্বেগজনক হলেও মোকাবিলা সম্ভব

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    টেকনাফে নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার

    করোনায় আরও একটি মৃত্যুশূন্য দিন