Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

অবশেষে জামিন পেলেন আরিয়ান খান

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৯:৩৯

তিন সপ্তাহ পর জামিন পেলেন আরিয়ান খান। ছবি: টুইটার মাদক মামলায় গ্রেপ্তারের তিন সপ্তাহ পর জামিন পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান। আজ বৃহস্পতিবার বম্বে হাইকোর্টে শুনানি শেষে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন। 

এদিন অতিরিক্ত সলিসিটর জেনারেল অনীল সিং আদালতকে বলেন, আরিয়ান খান নিয়মিত মাদকসেবী। গত বছর থেকেই মাদকাসক্ত হয়ে পড়েছেন তিনি। সম্প্রতি তিনি মাদক সংগ্রহ করাও শুরু করেছিলেন। 

মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) পক্ষে তিনি আরও বলেন, আরিয়ানের বিরুদ্ধে মাদকের বাণিজ্যিক লেনদেনের প্রমাণ আছে। 

গতকাল বুধবারও আরিয়ান খানের জামিন নামঞ্জুর করেন আদালত। তাঁর আইনজীবীরা বলেন, আদালতকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করা হচ্ছে। এটি মূলত ষড়যন্ত্রমূলক মামলা।

আদালতের আদেশের পর আরিয়ানের আইনজীবী মুকুল রোহাতজি বলেন, আরিয়ান খান, আরবাজ মারচেন্ট এবং মুনমুন ধামেচা আগামীকাল বা শনিবার কারগার থেকে মুক্তি পাবেন বলে আশা করছি।

গত ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে অভিযান চালিয়ে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানসহ ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। তাঁদের বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ আনা হয়। কাছে কোনো মাদক না পেলেও হোয়াটঅ্যাপ মেসেজ ঘেঁটে মাদক কারবারিদের সঙ্গে যোগাযোগ রাখার দাবি করে গত ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার দেখায় এনসিবি।

মোট দুইবার আরিয়ানের জামিন আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন।

এদিকে আরিয়ান খানের মাদক মামলায় এনসিবির ‘স্বাধীন সাক্ষী’ কেপি গোসাভির দেহরক্ষী প্রভাকর সাইল গণমাধ্যমের কাছে দাবি করেছেন, গত ৩ অক্টোবর গোসাভি এবং জনৈক স্যাম ডি’সুজার মধ্যে ফোনালাপ তিনি শুনেছেন। সেই আলাপে গোসাভি ২৫ কোটি রুপিতে সমঝোতার প্রস্তাব দেন। শেষ পর্যন্ত ১৮ কোটি রুপিতে রফা হয়। এর মধ্যে ৮ কোটি রুপি সমীরকে দেওয়ার কথা হয়। 

কেপি গোসাভি নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সকালে তাঁকে আটক করে পুনের পুলিশ। দুপুরে পুনের একটি আদালত ২০১৮ সালের একটি প্রতারণা মামলায় তাঁর ৫ নভেম্বর পর্যন্ত পুলিশি রিমান্ড মঞ্জুর করেছেন।

গোসাভিকে এনসিবি আরিয়ানের মাদক মামলার স্বাধীন সাক্ষী হিসেবে দাবি করেছিল। এখন প্রভাকরের বক্তব্যের বিষয়ে আদালতে একটি হলফনামা দিয়েছে এনসিবি। সেখানে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে। এনসিবি আদালতকে দেওয়া হলফনামায় বলছে, প্রভাকর সাইল ‘বৈরী সাক্ষী’ হিসেবে কাজ করছেন। 

এরই মধ্যে সমীরের বিরুদ্ধে ওঠা অভিযোগর বিষয়ে তদন্ত শুরু করেছে এনসিবি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রশাসনের তোড়জোড়, ভিকি-ক্যাটরিনার নামে অভিযোগ দায়ের

    ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের বডিগার্ড!

    কারিনাকে খোঁজা হয়েছে সবচেয়ে বেশি

    ওটিটিতে পা রাখছেন মিঠুন-শ্রুতি

    চলচ্চিত্রে কাজ না পাওয়ায় রিয়্যালিটি শো-তে এসেছিলেন অমিতাভ বচ্চন

    ওমিক্রন উদ্বেগজনক হলেও মোকাবিলা সম্ভব

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    টেকনাফে নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার

    করোনায় আরও একটি মৃত্যুশূন্য দিন

    স্বামী বদলানো যায় কিন্তু প্রতিবেশী না—ভারত সম্পর্কে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী