Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

শেষ হচ্ছে ‘দেশের মাটি’, আসছে নতুন সিরিয়াল

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১২:১৮

‘দেশের মাটি’ সিরিয়ালের কলাকুশলীরা। ছবি: ইনস্টাগ্রাম টিভি পর্দায় আর দেখা যাবে না রাজা-মাম্পি জুটিকে। শেষ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’। ৩১ অক্টোবর প্রচারিত হবে এই ধারাবাহিকের শেষ পর্ব। ২৩৫ পর্বে থামছে সিরিয়ালটির পথচলা।

কয়েক দিন আগে দেশের মাটির শেষ পর্বের শুটিংয়ে অংশ নিয়েছেন কলাকুশলীরা। শেষ দিনের শুটিংয়ে সবাই মিলে কেক কেটেছেন। নীল-সাদা কেক, ওপরে লেখা দেশের মাটি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রদের অনেকেরই ছবি ছিল কেকের ওপর। শুটিং ফ্লোরে সেদিন সবারই মন খারাপ হয়ে গিয়েছিল। এত দিন যেভাবে দেশের মাটি টিম একটি পরিবারের আকার নিয়েছিল, তা এখন মিস করবেন বলে জানিয়েছেন ধারাবাহিকের অভিনয়শিল্পীরা।

সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন রাহুল ওরফে রাজা ও রুকমা ওরফে মাম্পি। লাইভে রুকমা বলেন রাহুলকে, ‘তোমার সঙ্গে অভিনয় খুব মিস করব। তোমাকে আর রোজ দেখতে পারব না। খুব মন খারাপ হচ্ছে।’

‘দেশের মাটি’ সিরিয়ালের কলাকুশলীরা। ছবি: ইনস্টাগ্রাম দেশের মাটির প্রচার শুরু হয়েছিল গত বছর। কয়েক সপ্তাহের মধ্যেই দর্শকমনে জায়গা করে নেয় সিরিয়ালটি। নোয়া, কিয়ান, রাজা, মাম্পিসহ মুখার্জি পরিবারের সবাই দর্শকের আপন হয়ে ওঠে। হারিয়ে যাওয়া একান্নবর্তী পরিবারের মূল্যবোধ ও গুরুত্ব আরও একবার মনে করিয়ে দিতে পেরেছে এ সিরিয়াল। ম্যাজিক মোমেন্টস মোশন পিকচারস প্রাইভেট লিমিটেডের প্রযোজনায়, দেশের মাটির চিত্রনাট্য লিখেছেন ও প্রযোজনা করেছেন লীনা গঙ্গোপাধ্যায়। পরিচালনা করেছেন শৈবাল ব্যানার্জি।

দেশের মাটি প্রচার হয় স্টার জলসায় সোম থেকে রোববার বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়। আগামী ১ নভেম্বর থেকে এ সময় দেখা যাবে নতুন সিরিয়াল ‘খুকুমনি হোম ডেলিভারি’।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ম্যাকবেথ ফিরে এল মন্দার হয়ে

    ঘুরে দাঁড়াচ্ছে সালমানের ছবি

    টফিতে আসছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’

    কী আছে ‘গুলশান এভিনিউ’ এর নতুন সিজনে

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর