Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

সেগুনবাগিচায় আবাসিক হোটেল থেকে ঢাবি ছাত্রের মরদেহ উদ্ধার

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১১:৩৯

প্রতীকী ছবি রাজধানীর সেগুনবাগিচায় একটি আবাসিক হোটেল থেকে আদনান সাকিব (২৫) নামে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ঢাবি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ছাত্র ছিলেন। বুধবার দিবাগত রাত ২টার দিকে শাহবাগ থানার পুলিশ সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেল থেকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। 

জানা যায়, সাকিবের বাড়ি নীলফামারী জেলার ডিমলা উপজেলার উত্তর সোনাখুলি গ্রামে। বাবার নাম আব্দুল মালেক। ঢাবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ছাত্র তিনি। থাকতেন সার্জেন্ট জহুরুল হক হলে। 

শাহবাগ থানার এসআই পলাশ সাহা জানান, গতকাল রাতে সাকিবের নিখোঁজের বিষয়ে শাহবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তাঁর স্ত্রী। এরপর ফোন নম্বর ট্র্যাকিং করে লোকেশন পাওয়া যায় সেগুনবাগিচা কর্ণফুলী আবাসিক হোটেল। রাত ২টার দিকে হোটেলে গিয়ে রেজিস্ট্রেশনে তাঁর নাম পাওয়া যায়। তখন হোটেলটির দ্বিতীয় তলায় ১০৭ নম্বর রুমে গিয়ে তাঁকে ডাকাডাকি করা হলেও কোনো সাড়া না পেয়ে একপর্যায়ে রুমের দরজা ভাঙা হয়। ভেতরে ঢুকে দেখা যায় ফ্যানের সঙ্গে নাইলনের রশি পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন আদনান। 

স্বজন ও বন্ধুদের বরাত দিয়ে এসআই পলাশ জানান, সাকিব দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। সবকিছুই ভুলে যেতেন তিনি। এসব কারণে তিনি হতাশাগ্রস্ত ছিলেন। গত মঙ্গলবার সন্ধ্যার পর থেকে পরিবার তাঁর সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারছিল না। ফোনে কল হলেও রিসিভ করছিলেন না তিনি। 

এসআই জানান, হোটেলের রেজিস্ট্রেশনে দেখা গেছে মঙ্গলবার সন্ধ্যায় তিনি ওই আবাসিক হোটেলের ১০৭ নম্বর কক্ষ ভাড়া নেন। হোটেলে তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার তথ্য দিয়ে উঠেছেন। একটি সুইসাইডাল নোট উদ্ধার করা হয়েছে কক্ষ থেকে, যাতে তাঁর মৃত্যুতে কারও দোষ নেই বলে লিখে গেছেন। প্রাথমিকভাবে এটা আত্মহত্যা মনে হলেও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে এবং ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি

    নীলফামারীতে ভোট কেন্দ্রে সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

    মুহুর্মুহু বোমাবাজিতে শেষ হলো গোসাইরহাটের ভোটগ্রহণ

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    ক্ষীণ আশা নিয়ে শুরু হচ্ছে ইরান পরমাণু আলোচনা

    তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি

    নীলফামারীতে ভোট কেন্দ্রে সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

    ‘গায়ের রং কালো বলে আমাকে আক্রমণ করা হয়েছে’

    মুহুর্মুহু বোমাবাজিতে শেষ হলো গোসাইরহাটের ভোটগ্রহণ