Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ দুজন নিহত

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৮:০৭

 টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। গতকাল বুধবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার গুল্লা এবং সদর উপজেলার তারটিয়া এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মির্জাপুরের বহুরিয়া গ্রামের বাসিন্দা খালেদ হাসান (২৫)। তিনি মির্জাপুর সরকারি কলেজের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। অপরজনের নাম রবিউল ইসলাম (২১)। তিনি নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার বাসিন্দা। তিনি একটি ট্রাকচালকের সহকারী ছিলেন।

পুলিশ সূত্র জানায়, রবিউল উত্তরবঙ্গ থেকে চালকের সঙ্গে ট্রাক নিয়ে ঢাকা ফিরছিলেন। পথে সকালের নাশতা খাওয়ার জন্য ট্রাক থামিয়ে হেঁটে মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় সময় ঢাকাগামী দ্রুত গতির অপর একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

মির্জাপুর গোড়াই হাইওয়ে পুলিশের (ওসি) আজিজুল হক বলেন, সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের গুল্লা এলাকায় রবিউল ইসলাম নামের এক ব্যক্তি রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে যান।

অপরদিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নবীন বলেন, সকালে মহাসড়কের সদর উপজেলার তারটিয়া এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী খালেদ হাসান নামের এক শিক্ষার্থী নিহত হন। এ ঘটনায় তাঁর বড় ভাই বিপ্লব খান (৩৫) গুরুতর আহত হন। বিপ্লবকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    রসায়নের মূল হলো সমীকরণ

    কোনো বাধ্যতামূলক প্রশ্ন থাকবে না

    পাঁচটি অধ্যায় থেকে প্রশ্ন হবে

    সময়টা কাজে লাগাতে হবে

    সময়ের দিকে লক্ষ রাখবে

    তোমরাই সফল হবে

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর