Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

সাত মাসেও গ্রেপ্তার হননি স্বামী পিবিআইতে মামলা হস্তান্তর

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৮:০৯

 মির্জাপুরে জেলা কালচারাল অফিসার খন্দকার রেদওয়ানা ইসলাম হত্যা মামলার একমাত্র আসামিকে সাত মাসেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। মামলার আসামি রেদওয়ানার স্বামী ব্যাংক কর্মকর্তা দেলোয়ার হোসেন মিজান ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন।

মামলার বাদী রেদওয়ানার ছোট ভাই খন্দকার আরশাদুল আবিদ সাত মাসেও হত্যার আসামি গ্রেপ্তার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করে বলেন, বিভিন্ন জায়গায় যোগাযোগ করেও কোনো কাজ হচ্ছে না। আমরা হতাশ। এটা পুলিশের গাফিলতি ছাড়া কিছু নয়।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, এই চাঞ্চল্যকর হত্যা মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টাঙ্গাইলে স্থানান্তর করা হয়েছে।

২২ মার্চ মির্জাপুর কুমুদিনী হাসপাতালে কন্যাসন্তান জন্ম দেন রেদওয়ানা। ২৭ মার্চ বিকেলে ১১ নম্বর কেবিন থেকে রেদওয়ানার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার পর থেকে তাঁর স্বামী মিজান পলাতক রয়েছেন। ২৮ মার্চ খন্দকার আরশাদুল আবিদ বাদী হয়ে মিজানকে একমাত্র আসামি করে মির্জাপুর থানায় মামলা করেন।

দেলোয়ার পাবনা সদর থানার হেমায়েতপুর চরভাঙ্গারিয়া গ্রামের মো. এলাহী মোল্লার ছেলে। তিনি সোশ্যাল ইসলামী ব্যাংক ভোলা সদরের মহাজনপট্টি শাখায় কর্মরত ছিলেন বলে জানা গেছে। নিহত রেদওয়ানা ইসলাম রংপুর সদর থানার ইসলামপুর হনুমানতলার মৃত খন্দকার রফিকুল ইসলামের মেয়ে।

এ ব্যাপারে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টাঙ্গাইলের পুলিশ সুপার মো. সিরাজুল আমিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘মামলা এখনো আমাদের হাতে পৌঁছেনি। পেলে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    রসায়নের মূল হলো সমীকরণ

    কোনো বাধ্যতামূলক প্রশ্ন থাকবে না

    পাঁচটি অধ্যায় থেকে প্রশ্ন হবে

    সময়টা কাজে লাগাতে হবে

    সময়ের দিকে লক্ষ রাখবে

    তোমরাই সফল হবে

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর