Alexa
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

সেকশন

 

জামালপুরে হামলায় যুবদলের সভা পণ্ড

আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ১৭:৪৫

 জামালপুরে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা হামলায় পণ্ড হয়ে গেছে। গতকাল বুধবার বেলা ১১টায় জেলা বিএনপির কার্যালয়ে এই ঘটনা ঘটে।

যুবদল নেতারা অভিযোগ করেছেন, ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা তাদের সভায় হামলা চালিয়েছে।

তবে যুবলীগ নেতারা বলেছেন, যুবদলের সভায় যুবলীগ বা ছাত্রলীগ কোনো হামলা করেনি। ওরা উসকানিমূলক বক্তব্য দেওয়ায় সাধারণ মানুষ তাদের প্রতিহত করেছে।

হামলা ঘটনার সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এ সময় সভাস্থলে ৫টি ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। পুলিশ এ ঘটনায় ৭ জন বিএনপি ও যুবদল নেতাকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার বেলা ১১টায় শহরের শফি মিয়ার বাজার এলাকায় জেলা বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করে যুবদলের একাংশের নেতা-কর্মীরা। সভা চলাকালীন সময় হঠাৎ ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা সভাস্থলে হামলা চালায়। খবর পেয়ে জামালপুর সদর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

জামালপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান বলেন, সভা প্রায় শেষের দিকে ছিল। এ সময় কার্যালয়ের সামনে একটি ককটেল বিস্ফোরণ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগের নেতা-কর্মীরা।

জামালপুর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এরশাদ হোসেন সোহেল জানান, যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে যুবলীগ বা ছাত্রলীগ কোন হামলা করেনি।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম খান বলেন, যুবদলের নেতা-কর্মীরা একটি নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় ৭ জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    জাল সনদে ১০ বছর ধরে শিক্ষকতার অভিযোগ

    বৃষ্টিতে সরিষার ক্ষতির শঙ্কা

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    মিরপুরে ই-কারখানার যাত্রা শুরু

    মুরাদ হাসানের পদত্যাগ যথেষ্ট নয়: মঈন খান

    ভারতে ফের আফস্পা বাতিলের দাবি

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার