Alexa
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সেকশন

 

রেস্টুরেন্টে নিম্নমানের খাবার বন্ধের দাবি

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৭:৫৩

 নেত্রকোনায় রেস্টুরেন্টে নিম্নমানের খাবার বন্ধের দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১০টার দিকে শহরের পৌরসভার সামনে বেসরকারি সংস্থা ‘জনউদ্যোগ’ এর আয়োজন করে।

বক্তব্য রাখেন-জনউদ্যোগের আহ্বায়ক হায়দার জাহান চৌধুরী, গণমাধ্যমকর্মী কামাল হোসেন, আনিসুর রহমান, আল্পনা বেগম, কবি তানভীর জাহান চৌধুরী ও শাম্মী আক্তার, স্বেচ্ছাসেবক লীগের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও একেএম আব্দুল্লা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন-শহরের হোটেল ও রেস্টুরেন্টগুলোর খাবারের মান খুবই নিম্নমানের। তারা পচা বাসি খাবার পরিবেশন করে থাকে। যে খাবার খেয়ে কিছুদিন আগে সাংবাদিকসহ প্রায় ৩০ জন অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু হাজি বিরিয়ানি নামে সেই প্রতিষ্ঠানটিকে নামমাত্র জরিমানা করা হয়েছে। এ নিয়ে মামলা হয়েছে। কিন্তু ভোক্তা অধিদপ্তর এখনো কোনো জোর পদক্ষেপ নেয়নি। যে কারণে এইসব হোটেল মালিকেরা আরও বেশি উৎসাহ পায় নিম্মমানে খাবার সরবারহ করতে। শহরের হোটেল মালিকেরা এখন খাদ্য সন্ত্রাসীতে পরিণত হয়েছে।

মানববন্ধনে বক্তারা আরও বলেন, শহরের বেশির ভাগ হোটেলেই পরিষ্কার-পরিচ্ছন্নতা নেই। তারা কাউকে তোয়াক্কা করে না। এসব হোটেলের খাবার খেয়ে মানুষ অসুস্থ হয়ে পড়ছে। এমনকি সামাজিক ও ধর্মীয়ভাবে যেসব মাংস নিষিদ্ধ তাও পরিবেশন করছে তারা। বক্তারা এই সব রেস্টুরেন্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ক্যারম প্র‌তি‌যো‌গিতার ফাইনাল

    ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্র বিতরণ

    শেরপুরে স্বেচ্ছাসেবক দলের মশাল মিছিলে পুলিশের বাধা

    ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্র নিহত

    উড়োজাহাজের ধাক্কায় কক্সবাজারে ২ গরুর মৃত্যু, রক্ষা পেলেন ৯৪ জন যাত্রী

    পটুয়াখালীতে ইউনিয়ন আ. লীগের কমিটি নিয়ে উত্তাপ, কাল অর্ধদিবস হরতাল

    তথ্যমন্ত্রীকে নিয়ে ফেসবুকে অপপ্রচার: ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

    পরের ব্যালন ডি’অর বেনজেমার হাতে দেখছেন রিয়াল কোচ