Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

নগরীতে হঠাৎ বেড়েছে চুরি, গুরুত্ব পুলিশের

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ১৭:৪১

 ময়মনসিংহে চলতি মাসে হঠাৎ করেই বাড়তে শুরু করেছে চুরির ঘটনা। শীত মৌসুম শুরুর আগেই বেশ কিছু চুরির ঘটনা ঘটেছে। চলতি মাসেই চুরির ঘটনায় পাঁচটি মামলা হয়েছে বলে কোতোয়ালি থাকা সূত্রে জানা গেছে। এ পরিস্থিতিতে চুরি ঠেকাতে তৎপরতা বাড়িয়েছে পুলিশ।

বিভিন্ন সূত্রে জানা গেছে, গত সোমবার মধ্যরাতে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের বাঘেরকান্দা এলাকার আরজ ব্যাপারী মোড়ের হার্ডওয়্যারের দোকানের ১১টি তালা ভেঙে চুরির ঘটনা ঘটে। এ সময় প্রায় ১০ লাখ টাকার বিভিন্ন ধরনের সামগ্রী চুরি হয়েছে বলে জানা গেছে।

ওই দোকানের মালিক মিয়া হোসেন বলেন, রাতে দোকানে তালা লাগিয়ে বাসায় যাই। মধ্যরাতে খবর পাই আমার দোকানে চুরি হয়েছে। সঙ্গে সঙ্গে আমি দোকানে গিয়ে জানতে পারি, দোকানের সামনে ট্রাক রেখে ১১টি তালা কেটে প্রায় ১০ লাখ টাকার মালামাল নিয়ে গেছে। দোকানটিই ছিল আমার শেষ অবলম্বন। দোকানের সবকিছু চুরি হওয়ায় আমি নিঃস্ব হয়ে গেছি।

নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার বলেন, এলাকায় সাম্প্রতিক সময়ে চুরি বেড়ে গেছে। আমি এই বিষয়টি নিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের কথা বলেছি। এই চুরির বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার জন্য পুলিশকে অনুরোধ করেছি।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘শীত আসায় আগের তুলনায় একটু চুরি বেড়েছে। তবে পুলিশও প্রস্তুত রয়েছে। চলতি মাসে পাঁচটি মামলা হয়েছে চুরির ঘটনায়।’

ওসি আরও বলেন, ‘দোকানে চুরির ঘটনা অন্য কোনো কারণে হয়ে থাকতে পারে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। চুরির ঘটনা শোনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। দোষীদের অচিরেই আইনের আওতায় আনা হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    রসায়নের মূল হলো সমীকরণ

    কোনো বাধ্যতামূলক প্রশ্ন থাকবে না

    পাঁচটি অধ্যায় থেকে প্রশ্ন হবে

    সময়টা কাজে লাগাতে হবে

    সময়ের দিকে লক্ষ রাখবে

    তোমরাই সফল হবে

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর