Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

ধামরাইয়ে স্বতন্ত্র প্রার্থীর ওপর নৌকার সমর্থকদের হামলা, আহত ১২ 

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ০১:০২

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আওলাদ হোসেন। ছবি: আজকের পত্রিকা ঢাকার ধামরাইয়ে প্রতীক বরাদ্দের দিনই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আওলাদ হোসেনের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের ডাউটিয়ার বানিশ্বর পশ্চিম পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহার আলীর ছেলেসহ তাঁর লোকজন এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন আওলাদ। 

এ ঘটনায় আহতরা হলেন, চেয়ারম্যান প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন, তার ছোট ভাই কামরুজ্জামান বাবু, ফুপাতো ভাই সাইফুল ইসলাম, কবির হোসেন সুরুজ, মো. আলমগীর, মো. ফরিদ, গোপাল, খোকন চন্দ্র, মো. খোকন, মো. অনিক গাড়ির চালকসহ ১০ থেকে ১২ জন। 

ভুক্তভোগী ও সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আওলাদ হোসেন বলেন, ‘আজ প্রতীক বরাদ্দের দিনই আমার ওপর অতর্কিত হামলা চালানো হয়েছে। আমি ও আমার ভাইসহ আত্মীয়স্বজন ওই এলাকার একটি মসজিদে মাগরিবের নামাজ পড়ে বের হচ্ছিলাম। এ সময় আজহার আলীর লোকজন আমাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় আমি ও আমার ভাইসহ ১০ থেকে ১২ জন আহত হই। এর মধ্যে আমার ছোট ভাইসহ কয়েকজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেই।’ 

তিনি আরও অভিযোগ করে বলেন, ‘আজহার আলী আমাকে আরও আগেই বিভিন্নভাবে হুমকির মাধ্যমে ইঙ্গিত দিয়েছেন। তিনি (আজহার আলী) বলেছিলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীকে গায়েব করা হবে। এ দেশে কোনো স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী থাকবে না। তিনি প্রতীক বরাদ্দের আগেই হুমকি দিয়ে এসব বক্তব্য রেখেছেন। এ জন্য তাকে নোটিশও করেছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।’ 

এ ব্যাপারে আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী আজহার আলী বলেন, ‘আমি উপজেলায় আছি ভাই, খুব ব্যস্ত। আপনি পরে ফোন দিয়েন।’ এ কথা বলে তিনি ফোন কেটে দেন। 

ধামরাই থানার পরিদর্শক আতিকুর রহমান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    শিবচরে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১ 

    বন্ধুর সহযোগিতায় এইচএসসি পরীক্ষা দিচ্ছেন দৃষ্টিপ্রতিবন্ধী চয়ন

    দেশে বহু গণমাধ্যম গড়ে উঠলেও পেশাদারত্ব নিশ্চিত হয়নি: টিআইবি 

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    প্রিয় বালিশ নিয়েই দেশে ফিরলেন রিজওয়ান

    হেডের সেঞ্চুরিতে বড় লিড অস্ট্রেলিয়ার

    শিবচরে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১ 

    খালেদার চিকিৎসা নিয়ে আইন মন্ত্রণালয় থেকে কোনো ইঙ্গিত আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

    আলালকে ক্ষমা চাইতে বললেন কাদের