Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

গুলশানে আবাসিক ভবনে এসি বিস্ফোরণ, আহত ৭

আপডেট : ২৭ অক্টোবর ২০২১, ১৫:০৭

ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। ছবি: আজকের পত্রিকা

রাজধানীর গুলশান ২ এর পিংক সিটির ১০৩ নম্বর রোডের ৩৮ /এ ছয় তলা ভবনের দোতলায় এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে বাসার ভেতরে থাকা সাতজন আহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে এসি বিস্ফোরণের ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের বারিধারা স্টেশনসহ আটটি ইউনিট এক ঘণ্টা চেষ্টা চালিয়ে দুপুর ১২টা ৪০ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রণে আনেন। 

ফায়ার সার্ভিসের জোন-৩ এর উপসহকারী পরিচালক সাইফুজ্জামান বলেন, 'সকাল ১১টা ৩৮ মিনিটে আগুনের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের বারিধারা ইউনিটসহ আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনের ঘটনায় কী পরিমাণ ক্ষতি হয়েছে সেটি তদন্ত করে বলা যাবে। আর কতজন আহত হয়েছে আমরা সঠিক এই তথ্য দিতে পারিনি। তবে স্থানীয় কয়েকজন জানিয়েছেন সাতজন আহত হয়েছে। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।' 

সাইফুজ্জামান আরও বলেন, 'এই ভবনটি পুরোটাই আবাসিক। আগুনের ঘটনায় দোতলা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। আগুন দোতলায় আটকে রাখতে পেরেছি তাই অন্য ফ্লরগুলো কম ক্ষতিগ্রস্ত হয়েছে। 

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ৩৮ /এ নম্বর ভবনের দোতলার উত্তর দিকে থাকা একটি এসি বিস্ফোরিত হয়ে ছিটকে রাস্তায় এসে পড়ে। এতে বাড়ির সামনে পার্কিং করে রাখা একটি প্রাইভেটকার ক্ষতিগ্রস্ত হয়। ভবনের বাহির দিকে থাকা বিভিন্ন ফ্লরে একাধিক এসি রয়েছে। আগুনের কারণে অধিকাংশ এসি ক্ষতিগ্রস্ত হয়েছে। 

ক্ষতিগ্রস্ত গাড়িটির মালিক নিজেই চালাচ্ছিলেন। গাড়িটির মালিক এমএম মাহফুজুল হক আজকের পত্রিকাকে বলেন, 'আমি ভবনের সামনে গাড়িটি পার্কিং করি। পাশের সিটি ব্যাংকে একটি কাজে যাবো বলে একটু সামনে আসার পরেই বিস্ফোরণের ঘটনা ঘটে। আমি সুস্থ আছি। তবে গাড়ির দরজা ও গ্লাস ভেঙে গেছে।' 

স্থানীয়রা জানান, এসি বিস্ফোরণের ঘটনায় দোতলার বাসিন্দা রফিকুল ইসলাম ও তার স্ত্রী, এক সন্তান ও কাজের মেয়ে মারাত্মকভাবে আহত হয়েছেন। তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইউনিটে নেওয়া হয়েছে। রফিকের বাসায় তার স্ত্রী, দুই ছেলে ও একজন কাজের মেয়ে ছিলেন।   

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভাঙ্গুড়ায় রোকেয়া দিবসে চার জয়িতাকে সংবর্ধনা

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    দৌলতদিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    শিবচরে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১ 

    ডাকাতির পর রাতভর ২ নারীকে ধর্ষণ, ৫ আসামির দুবার যাবজ্জীবন

    ভাঙ্গুড়ায় রোকেয়া দিবসে চার জয়িতাকে সংবর্ধনা

    ম্যানইউর জার্সিতে ইতিহাস গড়লেন পাকিস্তানি বংশোদ্ভূত জিদান

    এই সরকার হটাতে আন্দোলনের প্রয়োজন হয় না: জিএম কাদের

    কড়াকড়িতেও ক্যাটরিনা-ভিকির বিয়ের ছবি ভাইরাল

    প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভীর ‘শেষ কথা’