Alexa
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

সেকশন

 

শহরে আবার আসছে রকফেস্ট

আপডেট : ২৭ অক্টোবর ২০২১, ১১:৫৮

দ্বিতীয়বারের মতো রকফেস্ট আয়োজনের জন্য জোরেশোরে প্রস্তুতি চলছে। ছবি: ফেসবুক থেকে দীর্ঘদিন বন্ধ থাকার পর চলতি মাস থেকে আবার কনসার্ট শুরু হয়েছে। ১ অক্টোবর রাজধানীতে ‘কফি কার্নিভাল’ নামে বড় আয়োজনের কনসার্ট করে ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। শিরোনামহীন, আর্টসেল, নেমেসিসসহ দেশের শীর্ষ কয়েকটি ব্যান্ড অংশ নেয় এ কনসার্টে। প্রথম দিনেই টিকিট শেষ হয়ে যাওয়ার মতো ঘটনা, দর্শকদের উপচেপড়া ভিড় আয়োজকদের আন্দোলিত করেছে।

সংগীতপ্রেমীদের জন্য এবার আরেকটি সুখবর। ২০১৯ সালের পর আবারও শহরে আসছে রকফেস্ট। ওই বছর স্কাই ট্র্যাকার লিমিটেড ১০টি ব্যান্ড নিয়ে প্রথমবারের মতো রকফেস্টের আয়োজন করেছিল। করোনার কারণে গত বছর আয়োজনটি হয়নি। করোনার প্রকোপ কমে আসায় চলতি বছরের ডিসেম্বর মাসে দ্বিতীয়বারের মতো রকফেস্ট আয়োজনের জন্য জোরেশোরে প্রস্তুতি নিচ্ছে স্কাই ট্র্যাকার।

দ্বিতীয়বারের মতো রকফেস্ট আয়োজনের জন্য জোরেশোরে প্রস্তুতি চলছে। ছবি: ফেসবুক থেকে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, ‘ব্যান্ডসংগীতের অন্যতম ধারা রক মিউজিক। বাংলাদেশের তরুণদের কাছে এই ধারা ভীষণ জনপ্রিয়। প্রথমবারের মতো রকফেস্ট আয়োজন করে ভীষণ সাড়া পেয়েছিলাম। এবারও দেশের কিছু আন্ডারগ্রাউন্ড ব্যান্ড নিয়ে রকফেস্টের দ্বিতীয় আয়োজন নিয়ে আসছি। এর মধ্যে ব্যান্ড ও শিল্পীদের সঙ্গে প্রাথমিক আলোচনা সম্পন্ন হয়েছে। কিছুদিনের মধ্যে অংশগ্রহণকারীদের চূড়ান্ত তালিকা জানাতে পারব।’

এবারের রকফেস্টে আগের চেয়ে ব্যাপক আয়োজন থাকবে। তবে কনসার্টের ভেন্যু ও তারিখ আরও কিছুদিন পর নিশ্চিত করবে বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    কপিল দেব হয়ে প্রকাশ্যে এলেন রণবীর

    ‘টিকাটুলীর মোড়’-এর পর ‘পান্থপথের মোড়ে’

    দল বদলালেন শ্রাবন্তী

    হেসে খুন অভিষেক বচ্চন

    দুর্জয়ের মৃত্যুতে মেম্বার বোনের বিজয়ের আনন্দ ম্লান

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

    ডিআরইউ সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

    ১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!

    নিরাপদ সড়কের দাবিতে খুবিতে মোমবাতি প্রজ্বালন

    রাবিতে জিল্লুর রহিম রিসার্চ ল্যাবরেটরি উদ্বোধন