Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

আপডেট : ২৭ অক্টোবর ২০২১, ০০:১১

সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন সাটুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টু। ছবি: আজকের পত্রিকা বিএনপি থেকে আসা অনুপ্রবেশকারী সাটুরিয়া সদর ইউনিয়ন চেয়ারম্যানের নানা অপকর্ম শিরোনামে প্রকাশিত মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সাটুরিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন পিন্টু সংবাদ সম্মেলন করেছেন। মঙ্গলবার বিকেলে সাটুরিয়া প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সংবাদ সম্মেলনে মো. আনোয়ার হোসেন পিন্টু বলেন, ১৯৯৮ সালে আমার বাড়ির পাশে একটি জমি ক্রয় করি তখন আমি চেয়ারম্যান ছিলাম না। তাহলে কীভাবে চেয়ারম্যান থাকাকালীন অবস্থায় ওই জমি জবর দখল করলাম। আমি টাকার বিনিময়ে সাব কবলায় ওই জমি কিনেছি। এখন একটি কুচক্রী মহল সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তাদের স্বার্থ হাসিল করার উদ্দেশ্যে আমাকে অপদস্থ করার চেষ্টা করছে। একটি জাতীয় দৈনিকে মিথ্যা তথ্য দিয়ে, মিথ্যা সংবাদ প্রকাশ করে জনগণকে বিভ্রান্ত করা হয়েছে এবং আমাকে হেয় প্রতিপন্ন করা হয়েছে। 

তিনি আরও বলেন, ' আমি কখনো বিএনপি করিনি, সিএনজি থেকে কোনো চাঁদাও নিইনি, বালু মহল থেকে কোনো টাকা নিইনি। তাই গত ২৩ অক্টোবর আমার বিরুদ্ধে যে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।' 

এ সময় সাংবাদ সম্মেলনে তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী’লীগের যুগ্ম সম্পাদক হাজী মো. গোলাম হোসেন, সাটুরিয়া ইউনিয়নের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান ও সাবেক সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. দাউদ হোসেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর