Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

রোনালদোদের গোলের মালা পরালেন সালাহরা

আপডেট : ২৫ অক্টোবর ২০২১, ০০:২৯

হ্যাটট্রিকের পর সালাহর উদ্‌যাপন। ছবি: রয়টার্স বেচারা ডেভিড দি হিয়ার অনুভূতিটা আঁচ করতে পারলে সহানুভূতি জানাবেন যে কেউ! তাঁকে ফাঁকি দিয়ে বারবার বল জড়াচ্ছে জালে, আর কুড়িয়ে আনছেন ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক। এ কথাটুকুই ম্যাচের ফল বোঝার জন্য যথেষ্ট। 

ঠিকই ধরেছেন। ইংলিশ প্রিমিয়ার লিগে সুপার সানডের মহা মর্যাদার ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানইউকে ৫-০ গোলে বিধ্বস্ত করেছে লিভারপুল। 

ওল্ড ট্রাফোর্ডে আজ হ্যাটট্রিক করেছেন লিভারপুলের মিসরীয় তারকা মোহামেদ সালাহ। সেটিও মাত্র ১৭ মিনিটের ব্যবধানে। অন্য দুই গোল নাবি কেইটা ও দিয়োগো জোতার। 

দুর্দান্ত এ জয়ে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে এল লিভারপুল, সাতে নেমে গেল ম্যানইউ। ৯ ম্যাচে ইয়ুর্গেন ক্লপের দলের পয়েন্ট ২১। শীর্ষে থাকা চেলসির পয়েন্ট ২২। 

ম্যাচের পঞ্চম মিনিটেই সালাহর অ্যাসিস্ট থেকে কেইটা গোল করলে এগিয়ে যায় লিভারপুল। ১৩ মিনিটে ব্যবধান বাড়ান জোতা। কদিন আগে আতালান্তার বিপক্ষে এভাবেই দুই গোলে পিছিয়ে পড়ে ম্যাচ জিতেছিল রোনালদোর ম্যানইউ। কিন্তু আজ যেন তাঁকে খুঁজেই পাওয়া গেল না! 

আজ নিজের ছায়া হয়ে ছিলেন রোনালদো। ছবি: রয়টার্স রোনালদোর নিষ্প্রভ থাকার দিনে জোড়া গোলের ধাক্কাও আর কাটিয়ে উঠতে পারেনি ম্যানইউ। ওলে গুনার সুলশারের দলের ভঙ্গুর ডিফেন্সের সুযোগ নিয়ে তাদের সর্ষে ফুল দেখিয়ে দেন সালাহ। ফর্মের তুঙ্গে থাকা এ স্ট্রাইকার ‘চোখের পলকে’ করে ফেলেন জোড়া গোল। তাতে হালি পূরণ করে বিরতিতে যায় লিভারপুল। 

বিরতি থেকে ফিরেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন সালাহ। পাঁচ গোল খেয়ে হুঁশ ফেরে সুলশার শিষ্যদের। ৫২ মিনিটে জালের দেখা পান রোনালদো। কিন্তু বিধি বাম! অফসাইডে বাতিল হয় সেটি। 

৬০ মিনিটে মরার ওপর খাঁড়ার ঘা হয়ে আসে পল পগবার লাল কার্ড দেখে মাঠ ছাড়া। কেইটা বাজেভাবে ফাউল করেন পগবা। শুরুতে রেফারি হলুদ কার্ড দেখালেও ভিএআরের সহায়তায় মাঠ ছাড়া করেন ফরাসি তারকাকে। 

তবে প্রথম ঘণ্টার উত্তাপটা আর শেষ আধ ঘণ্টায় দেখা যায়নি। লিভারপুল ম্যাচ জেতে ওই পাঁচ গোলেই। সেটাই বা কম কী! এই পাঁচ গোল হজম করতেই যে ম্যানইউয়ের অনেক সময় লেগে যাবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    পিএসজির জয়ের দিনে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার

    সাতজনের দল নিয়ে ৭ গোল খাওয়ার পর ম্যাচ বাতিল

    শেষ ৫ মিনিটের ২ গোলে জিতল বার্সা 

    ইতালি-বাধায় আরও অনিশ্চিত রোনালদোর বিশ্বকাপ স্বপ্ন

    এখনো ম্যারাডোনার মৃত্যু মানতে পারছেন না মেসি

    প্রেমিকার টাকা না দেওয়ায় জেলে যেতে পারেন রোনালদিনহো! 

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    ক্ষীণ আশা নিয়ে শুরু হচ্ছে ইরান পরমাণু আলোচনা

    তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি