Alexa
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

সেকশন

 

এক দিনেই ৬ বড় ম্যাচ

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৪:৩২

আগামীকাল টিভি পর্দা থেকে চোখ সরানোর সুযোগ নেই।ছবি: সংগৃহীত ‘২৪ তারিখ খেলা হবে’! সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ জনপ্রিয় এই কথাটিই যেন এবার মাঠের খেলায় ফিরতে যাচ্ছে। আক্ষরিক অর্থেই আগামীকাল ২৪ অক্টোবর ‘খেলা হচ্ছে’। ফুটবল কিংবা ক্রিকেটের সমর্থকেরা আগামীকাল রোববার টিভি পর্দা থেকে চোখ সরানোর সুযোগ পাবেন না!

বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের এই দিনটা শুরু হবে বিকেল চারটায় টি-টোয়েন্টি বিশ্বকাপে চোখ রাখার মধ্যে দিয়ে। তখন থেকে যে শুরু হবে সুপার টুয়েলভে বাংলাদেশের প্রথম লড়াই। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের সেই ম্যাচের রেশ কাটতে না কাটতেই শুরু হয়ে যাবে এই বিশ্বকাপের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি! সারা বছর রাজনীতি নিয়ে উত্তেজনায় থাকা দুই প্রতিবেশী ভারত-পাকিস্তান এবার লড়বে দুবাইয়ের বাইশ গজে।

এ তো গেল ক্রিকেটের কথা। আপনি যদি ক্রিস্টিয়ানো রোনালদো-করিম বেনজেমা-মোহামেদ সালাহদের খেলা দেখতে চান, তাহলে ভারত-পাকিস্তান ম্যাচের ফাঁকে ফাঁকে টিভির রিমোট ঘোরাতে হবে অন্য চ্যানেলেও। ইংলিশ প্রিমিয়ার লিগে রাত সাড়ে ৯টায় ওল্ড ট্রাফোর্ডে মুখোমুখি হবে দুই জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল। এর আগে রাত ৮টায় তো স্প্যানিশ লা লিগায় এল ক্লাসিকো। মেসি-রোনালদো না থাকায় এই এল ক্লাসিকোর আগুনে ভাবটা একটু কমলেও ঝাঁজটা কিন্তু আছেই।

খেলা এখানেই শেষ নয়। একই দিন মধ্যরাতে টিভি পর্দায় হাজির হবেন লিওনেল মেসি-নেইমারও! ফরাসি লিগ ওয়ানে স্তাদে ভেলোদ্রোমে আর্জেন্টাইন ও ব্রাজিলিয়ান দুই জাদুকরের দল পিএসজি মুখোমুখি হবে প্রতিদ্বন্দ্বী মার্শেইয়ের বিপক্ষে। একই সময়ে সান সিরোতে আছে ইতালিয়ান সিরি ‘আ’-এর দুই বড় দল ইন্টার মিলান-জুভেন্টাসের খেলাও।
একই দিনে ক্রিকেট-ফুটবলের এত এত মহারণ শেষ কবে দেখেছে বিশ্ব!

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!

    সাকিব-তাসকিনকে রেখেই দ্বিতীয় টেস্টের দল

    রশিদ-নবীদের দায়িত্ব ছাড়ছেন ক্লুজনার

    ভুল স্বীকার করলেন মুমিনুল 

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনা সদস্যের মৃত্যু

    ডিআরইউ সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

    ১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!

    নিরাপদ সড়কের দাবিতে খুবিতে মোমবাতি প্রজ্বলন

    রাবিতে জিল্লুর রহিম রিসার্চ ল্যাবরেটরি উদ্বোধন

    ‘বন্ধুকযুদ্ধে’ নিহতদের এলাকায় দাফন না করার দাবিতে ঝাড়ুমিছিল