Alexa
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

সেকশন

 

মুক্তার হত্যা মামলার চার্জশিট দায়সারা

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১৭:২৭

 বক্তব্য দেন মুক্তারের ভাই মোহাম্মদ আলী। ছবি: আজকের পত্রিকা জামালপুরের মাদারগঞ্জে কৃষক মুক্তার হত্যা মামলার আসামিরা এখনো অধরা। একজন আসামিকে পুলিশ গ্রেপ্তার করে এজাহারভুক্ত দুই আসামির নাম বাদ দিয়ে চার্জশিট দেওয়ার অভিযোগ তুলেছেন নিহতের পরিবারের সদস্যরা।

পুলিশের দেওয়া এই চার্জশিটকে দায়সারা মন্তব্য করেছেন নিহতের ছোট ভাই প্রভাষক মোহাম্মদ আলী। গত বৃহস্পতিবার বিকেলে বালিজুড়ী বাজার আবু তালুকদার মার্কেটে এক সংবাদ সম্মেলন এই অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে মামলার আসামিদের গ্রেপ্তার ও চার্জশিট হতে অব্যাহতি পাওয়া আসামিদের মামলায় পুনরায় অন্তর্ভুক্তির দাবি জানান নিহতের ছোট ভাই প্রভাষক মোহাম্মদ আলী। লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৬ জুলাই সন্ধ্যায় উচ্চ শব্দে অশালীন গান বাজানো নিষেধ করায় মুক্তার আলীকে পিটিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি বাদী হয়ে ১৩ জনসহ অজ্ঞাতনামা আরও ৫-৬ জনকে আসামি করে ১৮ জুলাই মাদারগঞ্জ মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

মামলার ৩ মাস অতিবাহিত হলেও ১২ জন আসামি আজও অধরা। মামলার শুরু থেকেই আসামিদের গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের নীরবতা নিয়ে প্রশ্ন তোলেন মোক্তার আলীর পরিবারের সদস্যরা। পরিবারের অভিযোগ, পুলিশ ইচ্ছা করেই আসামিদের ধরছে না।

হত্যাকাণ্ডের পরিকল্পনাকারীর তথ্য বেরিয়ে এলেও চার্জশিটে দুই আসামির নাম নেই। মামলার তদন্ত কর্মকর্তা ও মাদারগঞ্জ থানার এসআই ফারুক বলেন, মামলার তদন্তে মাসুদ ও ইহসানের সম্পৃক্ততা না পাওয়ায় তাদেরকে চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়নি। চার্জশিট নিয়ে কোন প্রকার সন্দেহ সৃষ্টি হলে আদালতে নারাজি দেওয়ার সুযোগ রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ক্যারম প্র‌তি‌যো‌গিতার ফাইনাল

    ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্র বিতরণ

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

    ডিআরইউ সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

    ১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!

    নিরাপদ সড়কের দাবিতে খুবিতে মোমবাতি প্রজ্বালন

    রাবিতে জিল্লুর রহিম রিসার্চ ল্যাবরেটরি উদ্বোধন

    ‘বন্ধুকযুদ্ধে’ নিহতদের এলাকায় দাফন না করার দাবিতে ঝাড়ুমিছিল