Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

সাদিদের দায়িত্ব নিলেন ডিসি

আপডেট : ২৩ অক্টোবর ২০২১, ১২:২৭

জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দারের সঙ্গে সাদিদ। আজকের পত্রিকা খুদে ক্রিকেটার আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিয়েছেন বরিশালের জেলা প্রশাসক মো. জসীম উদ্দীন হায়দার। গত বৃহস্পতিবার রাতে সরকারি বাসভবনে শিশুটিকে ডেকে এনে তার লেখাপড়া ও ক্রিকেট প্রশিক্ষণের সব খরচ বহনের দায়িত্ব নেন জেলা প্রশাসক। এর আগে গত ১৭ অক্টোবর ‘সাদিদে মুগ্ধ শচীন’ শিরোনামে একটি সংবাদ আজকের পত্রিকায় প্রকাশিত হয়।

শিশু সাদিদ রাত ৮টার দিকে তার মামার সঙ্গে জেলা প্রশাসকের সরকারি বাসভবনে যান। তাকে অভ্যর্থনা জানান জেলা প্রশাসক। তিনি শিশুটির কাছে ক্রিকেট নিয়ে তার স্বপ্নের কথা জানান। এ সময় সাদিদ জানায়, জাতীয় দলের খেলোয়াড় হতে চায় সে। সাকিব আল হাসানের মতো অলরাউন্ডার হতে চায়। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলমগীর খান আলো উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার সাংবাদিকদের বলেন, ‘সাদিদের বোলিং প্রতিভা বরিশাল তথা বাংলাদেশকে বিশ্বের কাছে অন্য রকমভাবে চেনাতে পেরেছে। বাংলাদেশি হিসেবে আমি এ নিয়ে গর্ববোধ করছি। মনের আনন্দে নিয়মিত খেলতে থাকলে তার জাদুকরী বোলিং আরও ক্ষুরধার হবে। ওর যত্ন নিতে হবে।’

উল্লেখ্য, বরিশাল নগরীর উলালঘূণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র সাদিদ বরিশাল নগরীর ৪ নম্বর ওয়ার্ডের মহাবাজ এলাকায় থাকে। গত ১০ অক্টোবর ফেসবুকে ভাইরাল হয় সাদিদের লেগস্পিন বোলিংয়ের একটি ভিডিও ক্লিপ। যা পৌঁছে যায় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কাছে। ১৪ অক্টোবর নিজের ফেসবুক পেজে ভিডিওটি আপলোড করেন শচীন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় কাল

    রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় নিহত ১

    কেশবপুরে প্রথম পতাকা উত্তোলনকারীর খোঁজ নিচ্ছেন না কেউ

    গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান কারাগারে

    বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই

    এত সবজি থাকতে কর্তৃপক্ষ কেন মুলাই ঝোলান

    ২০ বছরের পুরোনো বিপদ চোখ রাঙাচ্ছে জাভির বার্সেলোনাকে

    বৈশ্বিক মহামারিতে বেড়েছে ম্যালেরিয়ায় মৃত্যু

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬