Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

আ. লীগ নেতা মনোনয়ন পাওয়ায় ভূরিভোজ করালেন বিএনপি নেতা

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ২৩:৫৮

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতার দলীয় মনোনয়ন পাওয়ার খবর পেয়েই ছাগল জবাই করে খাওয়ান বিএনপি নেতা আনোয়ার হোসেন। ছবি: আজকের পত্রিকা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রাপ্তদের নাম শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে প্রকাশ করা হয়। 

এর মধ্যে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল ইসলাম বকুল নৌকা প্রতীক পেয়েছেন। এই খুশিতে ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন ভূরিভোজের আয়োজন করেন। 

আওয়ামী লীগ নেতার দলীয় মনোনয়ন প্রাপ্তিতে বিএনপি নেতার ছাগল জবাই করে ভূরিভোজ আয়োজন নিয়ে এলাকা ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়েছে। অস্বস্তিতে পড়েছেন বিএনপি নেতারা। 

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এতে মূলগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল। তাঁর মনোনয়ন ঘোষণা হওয়ার পর আনন্দে উদ্বেল হয়ে জগতলা গ্রামের নিজ বাড়ির সামনে শুক্রবার রাতে একটি ছাগল জবাই করে ভূরিভোজের আয়োজন করেন বিএনপি নেতা আনোয়ার হোসেন। 

এ বিষয়ে জানতে চাইলে ভূরিভোজের আয়োজক বিএনপি নেতা আনোয়ার হোসেন বলেন, বর্তমানে বিএনপির কোনো কমিটি নেই। বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল আমার ভাগনে। আমি মেম্বার, তিনি আমাদের পরিষদের চেয়ারম্যান। আমি এবারও মেম্বার পদপ্রার্থী। আমার নির্বাচনী প্রচারণা শুরু ও আমার ভাগনে চেয়ারম্যান মনোনয়ন পেয়েছেন। সেই খুশিতে আয়োজন করেছি। এখানে দলীয় কোনো বিষয় নেই। 

তবে মূলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লিখন বিশ্বাস বলেন, বিএনপি যেহেতু নির্বাচনে যাচ্ছে না। সেখানে আনোয়ার হোসেন মেম্বার পদে নির্বাচন করবেন, আওয়ামী লীগ নেতার মনোনয়ন প্রাপ্তিতে ভূরিভোজ করবেন, এ বিষয়টি দুঃখজনক ও লজ্জাজনক। আমরা বিষয়টি আরও ভালোভাবে জেনে দলীয়ভাবে সিদ্ধান্ত নেব। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বঙ্গোপসাগরে ট্রলারডুবির ১২ ঘণ্টা পর এক জেলে উদ্ধার, নিখোঁজ ২০

    মুরাদ ময়মনসিংহ মেডিকেলে ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বঙ্গোপসাগরে ট্রলারডুবির ১২ ঘণ্টা পর এক জেলে উদ্ধার, নিখোঁজ ২০

    মুরাদ ময়মনসিংহ মেডিকেলে ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন

    ফ্যাক্টচেক

    আন্দোলনরত শিক্ষার্থীদের ছবি নিয়ে বিভ্রান্তি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা