Alexa
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

সেকশন

 

রোনালদো আগে গেলেই খুশি হতেন কিয়েল্লিনি 

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১৪:১৯

রোনালদোর অভাবে ভুগতে হচ্ছে জুভেন্টাসকে। ছবি: সংগৃহীত  জুভেন্টাস ছেড়ে এই মৌসুমেই সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকার এই বিদায়টা আরও আগে হলে জুভেন্টাসের উপকারই হতো, এমনটাই বলেছেন ক্লাবটির ডিফেন্ডার জর্জিও কিয়েল্লিনি।

চ্যাম্পিয়নস লিগ জয়ের স্বপ্ন নিয়ে ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ থেকে রোনালদোকে কিনে এনেছিল জুভেন্টাস। তিন মৌসুমে দুই স্কুডেট্রো আর একটি কোপা ইতালিয়া জয় ছাড়া তুরিনের ক্লাবটিতে উল্লেখযোগ্য কোনো সাফল্য নেই সিআরসেভেনের। চ্যাম্পিয়নস লিগ জিততে না পারায় অস্থির হয়ে পড়ছিলেন রোনালদো নিজেই। তাঁকে ছেড়ে দিয়ে নতুন করে ক্লাবকে গড়ে তোলার জন্য চাপ বাড়ছিল জুভেন্টাসের ওপরেও। 

এই মৌসুমের শুরুতে জুভেন্টাস ছাড়তে পারেন এমন জল্পনা-কল্পনা সত্যি করে দলবদলের শেষ সময়ে আবারও ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে এসেছেন রোনালদো। একদম শেষ দিকে পর্তুগিজ ফরোয়ার্ড চলে যাওয়ায় তাঁর শূন্যস্থানটা দ্রুত পূরণ করতে পারেনি জুভেন্টাস। সিরি আ-তে আট ম্যাচে ১৪ পয়েন্টে আছে টেবিলের সাতে। কিয়েল্লিনির মন্তব্য, রোনালদোর দলবদলটা আরও আগে হলে এই সমস্যায় পড়তে হতো না জুভদের।

অনলাইন স্ট্রিমিং সার্ভিস ডেএজেডএনকে কিয়েল্লিনি বলেছেন, ‘আমাদের সঙ্গে ক্রিস্টিয়ানোর দারুণ একটা সম্পর্ক তৈরি হয়ে গিয়েছিল। সে খেলতে পারে এমন একটা দলও তৈরি ছিল। জুভেন্টাস একটা পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। রোনালদো থাকলে দলটা আরও ভারী হতো, আমরাও খুশি থাকতাম। কিন্তু ভবিষ্যতের চেয়ে সে বর্তমানকেই বেশি প্রাধান্য দিয়েছে।’

এরপরই কিয়েল্লিনি বলেছেন, ‘রোনালদো ২৮ আগস্ট চলে গেছে, সে আরও একটু আগে গেলে ভালো হতো। আমরা একটা ধাক্কা খেয়েছি। পয়েন্টের দিক থেকে ভুগতে হচ্ছে। এই বিদায়টা যদি ১৫ আগস্টের দিকে হতো, তাহলে আমরা আরও ভালোভাবে প্রস্তুত হওয়ার সুযোগ পেতাম।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    যেসব শাস্তি পেতে পারেন রোনালদো!

    ব্যালন ডি’অর নিয়ে ফেরার রাতে দলকে জেতাতে পারলেন না মেসি

    স্ত্রীকে সরতে বলায় খেপলেন মেসি

    মারামারি করে ডাকাত তাড়ালেন আর্সেনাল তারকা

    বকশীগঞ্জে নকল করায় ৫ শিক্ষার্থী বহিষ্কার

    এবার ময়লার গাড়ির ধাক্কায় নারী পোশাক শ্রমিক আহত

    নোয়াখালীতে গণপরিবহনে অর্ধেক বাড়ার দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

    ফুলপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কাউন্সিলরের বিরুদ্ধে মামলা

    রামেকের করোনা ইউনিটে দুজনের মৃত্যু

    রাজারবাগ পিরের বিদেশ যাত্রা ঠেকাতে হাইকোর্টে আবেদন