Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

মমেক হাসপাতালে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১২:০১

মমেক হাসপাতালে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু। আজকের পত্রিকা ফাইল ছবি  ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডেডিকেটেড করোনা ইউনিটে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে। এদিন করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। মৃতদের মধ্যে ময়মনসিংহের দুজন, জামালপুর ও শেরপুরের একজন করে রয়েছেন। মৃতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে তাঁদের মৃত্যু হয়।

এ নিয়ে চলতি অক্টোবর মাসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ও উপসর্গে ৮৫ জনের মৃত্যু হলো। গত জুলাই, আগস্ট ও সেপ্টেম্বর মাসে ময়মনসিংহ মেডিকেলে করোনা ও উপসর্গে ১ হাজার ২৬ জনের মৃত্যু হয়েছিল।

করোনার উপসর্গে মৃত ব্যক্তিরা হলেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার নজরুল (৪০), নান্দাইল উপজেলার রাশিদা বেগম (৫৫), শেরপুরের নালিতাবাড়ী উপজেলার হাজি আনোয়ার উল্লাহ (৯০) ও জামালপুর সদরের শহীদুর রহমান (৭০)। 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের ফোকাল পারসন মহিউদ্দিন খান জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন আটজন ভর্তিসহ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৪৬ জন রোগী ভর্তি আছেন। এদের মধ্যে আইসিইউতে তিনজন চিকিৎসাধীন আছেন। এ ছাড়া সুস্থ হয়ে ১৭ জন হাসপাতাল ছেড়ে গেছেন। 

এদিকে সিভিল সার্জন নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১১৩টি নমুনা পরীক্ষায় তিনজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২ দশমিক ৬৬ শতাংশ। এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ২২ হাজার ৬৯ জন এবং সুস্থ হয়েছেন ২১ হাজার ৪৫০ জন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬ 

    প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা

    স্লিপ অ্যাপনিয়া নিয়ে অনেক বেশি গবেষণা দরকার: শিক্ষামন্ত্রী

    স্কুলের পাশে ইটভাটা, স্বাস্থ্যঝুঁকিতে শিক্ষার্থীরা

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই

    এত সবজি থাকতে কর্তৃপক্ষ কেন মুলাই ঝোলান

    ২০ বছরের পুরোনো বিপদ চোখ রাঙাচ্ছে জাভির বার্সেলোনাকে

    বৈশ্বিক মহামারিতে বেড়েছে ম্যালেরিয়ায় মৃত্যু

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬