Alexa
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

সেকশন

 

কালীগঞ্জে পাটের গুদামে আগুন

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ১২:১৫

গুদামে আগুন লাগার পর কিছু পাট উদ্ধার করে রাস্তায় রাখা হয়েছে। ছবি: আজকের পত্রিকা গাজীপুরের কালীগঞ্জে স্থানীয় একটি পাটের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ বুধবার সাড়ে ভোর ৫টায় উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজারের পুরাতন সোনালী ব্যাংকের মোড়ে পাট ব্যবসায়ী মহসীন হোসেনের (৪৫) পাটের গুদামে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে। কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। 

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ মো. শামীম ভূঁইয়া সকালে বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ও অগ্নিকাণ্ডের কারণ জানা যায়নি। তবে পরবর্তীতে তদন্ত করে বিস্তারিত জানানো হবে বলেও জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা। 

পাটের গুদামে আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সঙ্গে কাজ করে এলাকাবাসী। ছবি: আজকের পত্রিকা পাট ব্যবসায়ী মহসীন হোসেনের জানান, তার পাটের গুদামে প্রায় ৯০০ মন পাট ছিল। আগুনে প্রায় ৬০০ মন পাট পুড়ে গেছে। এ ছাড়াও পাট মজুতের গুদাম ঘরটিও পুড়ে গেছে। সব মিলিয়ে তার প্রায় ৩২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও দাবি করেন তিনি। 

স্থানীয়রা জানান, ভোর সাড়ে ৫টায় জামালপুর বাজারে মহসীনের পাটের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রথমে স্থানীয়রা চেষ্টা করলেও পরে খবর পেয়ে ৫টা ৫০ মিনিটে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় পাটের গুদামের বেশ কিছু পাট বাইরে রাস্তার ওপর আনা সম্ভব হয়েছে বলেও জানান তারা। তবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তারাও জানাতে পারেননি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভান্ডারিয়ায় নিখোঁজের ১ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

    ‘রাইতের ভোটের এমপি’ বলায় ডিজিটাল আইনে মামলা খেলেন আ.লীগের ইউপি চেয়ারম্যান

    উত্তরা থেকে আগারগাঁও মেট্রোরেল চলবে ১২ ডিসেম্বর

    পোশাকশ্রমিক সাবিনা হত্যার নেপথ্যে পরকীয়া, দাবি ভাইয়ের

    প্রথম অনুপস্থিত ২৫ পরীক্ষার্থীর মধ্যে ১০ জনেরই বিয়ে

    ভারতের সঙ্গে বাংলাদেশের রক্তের সম্পর্কটা অক্ষুণ্ন থাকবে: নৌপরিবহন প্রতিমন্ত্রী 

    কলকাতায় মুক্তিযুদ্ধের ওপর মোবাইল চিত্র প্রদর্শনীর উদ্বোধন

    খুলনা ও বরিশাল বিভাগের ইউপি নির্বাচনে আ. লীগের প্রার্থী চূড়ান্ত  

    মেসির ৩০০ কোটির হোটেল ভেঙে ফেলার নির্দেশ

    ভান্ডারিয়ায় নিখোঁজের ১ দিন পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার