Alexa
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

সেকশন

 

আশুগঞ্জে গাড়ি চাপায় দুই চাতাল শ্রমিক নিহত, আহত ৩ 

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ১২:০০

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গাড়ি চাপায় দুই চাতাল শ্রমিক নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে এ দুর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। তবে কোন গাড়ির নিচে তাঁর চাপা পড়েছেন এ বিষয়টি কেউ নিশ্চিত করতে পারেনি। 

নিহত একজন দিনাজপুর সদর উপজেলার মাঝিপাড়া এলাকার মো. আব্দুল মালেকের ছেলে মো. হায়দার আলী (৩১)। তবে আরেক নিহতের নাম পরিচয় পাওয়া যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে হাইওয়ে পুলিশ। এ ছাড়া আহতদের চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

চাতাল শ্রমিক ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে হায়দার আলীসহ ৫ শ্রমিক আশুগঞ্জ খান অটো রাইছ মিলে কাজ করার জন্য বাসে করে গতকাল মঙ্গলবার রাতে আশুগঞ্জ আসে। ভোরে মহাসড়কের পাশ দিয়ে তাঁরা হেঁটে রাইছ মিলে যাওয়ার পথে সোনারামপুর এলাকায় দ্রুতগামী এক গাড়ি তাঁদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে হায়দার ও অপর এক শ্রমিক মারা যান। এ সময় আহত হন আরও তিনজন শ্রমিক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়ে দেন। খবর পেয়ে সকালে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে উজ্জল মিয়া নামে এক শ্রমিক বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে ২ জনকে মৃত ৩ জনকে আহত অবস্থায় পাই। পরে কয়েকজন মিলে তাঁদের জেলা সদর হাসপাতালে পাঠিয়েছি।

খাটিহাতা হাইওয়ে থানার উপপরিদর্শক মো. রাফিউল করিম বলেন, নিহত দুজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    চট্টগ্রামে বদ্ধভূমি সংরক্ষণে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর কাছে অনুরোধ

    এবার চট্টগ্রামে খালে পড়ে শিশু নিখোঁজ

    মাকে দ্রুত বাড়ি ফেরার কথা বলে ভার্সিটিতে গিয়ে লাশবাহী অ্যাম্বুলেন্সে ফিরল অজয়

    নন্দীগ্রামে প্রতীক বরাদ্দের দিনেই স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    মিরপুরে ই-কারখানার যাত্রা শুরু

    মুরাদ হাসানের পদত্যাগ যথেষ্ট নয়: মঈন খান

    ভারতে ফের আফস্পা বাতিলের দাবি

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার