মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

মিনিস্টার পোস্টার। ছবি: মিনিস্টার

এই বৈশাখে চলছে বাংলাদেশের অন্যতম ইলেক্ট্রনিক্স ব্র্যান্ড মিনিস্টারের দারুণ অফার টাকা ছাড়াই পুরোনো দিলে নতুন মিলে। অফারটি ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। মিনিস্টারের শো-রুমে দেখা যাচ্ছে ক্রেতাদের উচ্ছ্বাসিত ভিড়। ক্রেতা সাধারণ এই আকর্ষণীয় অফারে তাদের ব্যবহৃত পুরোনো সচল CRT, LCD, LED টিভি অথবা ফ্রিজ জমা দিয়ে সল্প মুল্যে নগদ অথবা ৬ মাস থেকে ১২ মাস পর্যন্ত কিস্তিতে মিনিস্টার ব্রান্ডের নাম্বার ওয়ান কোয়ালিটি সম্পন্ন আই প্রটেক্টিভ স্মার্ট এলইডি টিভি অথবা বিদ্যুৎ সাশ্রয়ী রফ্রিজ ক্রয় করছেন।

মিনিস্টার-ই সেরা কারণ মিনিস্টার ব্রান্ডের ফ্রিজে রয়েছে ১২ বছর কম্প্রেসার গ্যারান্টি এবং ৬৬% বিদ্যুৎ সাশ্রয়ী। গ্লাস ডোর তাই জীবনেও মরিচা ধরবে না। এছাড়াও বাংলাদেশে এই প্রথম বিল্ট ইন ভোল্টেজ স্ট্যাবিলাইজার ফ্রিজ নিয়ে এসেছে এই ব্র্যান্ডটি। অত্যাধুনিক মানের আকর্ষনীয় বিভিন্ন মডেল ও ডিজাইনের ফ্রিজ থেকে আজই বেছে নিন আপনার পছন্দের ফ্রিজটি।

মিনিস্টারের এলইডি টিভিতে রয়েছে আই প্রটেক্টিভ টেকনোলজি যা চোখের ক্ষতি করে না। ৭ বছরের সার্ভিস ওয়ারেন্টি ও ১ বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি রয়েছে মিনিস্টারের স্মার্ট এলইডি টিভিতে। তাছাড়াও নিখুঁত শব্দ ও ক্রিস্টাল ক্লিয়ার ছবির শতভাগ নিশ্চয়তা দিচ্ছে মিনিস্টার। ফোরকে রেজুলেশন সহ এই ব্র্যান্ডে রয়েছে এলইডি টিভি, স্মার্ট টিভি, সুপারস্লিম ও ফ্রেমলেস এন্ডরয়েড এলইডি টিভি।

আজকের পত্রিকা/এমইউ