Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি

আপডেট : ২০ অক্টোবর ২০২১, ০০:৪৪

শাহজাহান খান। ফাইল ছবি  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খানকে নৌকার বিরোধিতা না করার জন্য বলেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা। গতকাল মঙ্গলবার মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 
 
শাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, 'আপনি (শাজাহান খান) ২০১৮ সালে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিরোধিতা করে নিজের ভাইকে বিদ্রোহী প্রার্থী করিয়েছিলেন। তখন তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী ছিল না। কিন্তু এখন তৃণমূল আওয়ামী লীগ শক্তিশালী। তাই এখন আর নৌকার বিরোধিতা করবেন না। আপনি নৌকা নিয়েই ছয় বার এমপি হয়েছেন, এখন আবার নৌকা বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। ফলে ভবিষ্যতে আপনি নৌকার মনোনয়ন পাওয়ার নৈতিকতা হারিয়েছেন। বাহাদুরি থামান। আর বাহাদুরি করবেন না।’ 

জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা শাজাহান খানকে উদ্দেশ্যে করে বলেন, ‘নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন। গাড়ি-বাড়ি, ধনদৌলত কম হয়নি আপনার। আর আমাদের আওয়ামী লীগের নেতা-কর্মীদের কিছু হয় নাই। আপনার পরিবার ছাড়া আপনি কিছুই বোঝেন না। এখন যখন দেখছেন আপনার পরিবারের লোকজন আর আপনার দালালেরা নৌকা পাবে না, তখন আপনি নৌকার বিরোধিতা শুরু করেছেন। সময় আছে, সাবধান হয়ে যান। না হলে আওয়ামী লীগ আপনাকে ছাড়বে না।’ 

মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমিতে তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ চোকদার। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আজাদুর রহমান মুন্সি, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। এ সময় সদর উপজেলার ১৫ ইউনিয়নের আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। 
 
উল্লেখ্য, সম্প্রতি মাদারীপুরে একটি অনুষ্ঠানে আ’লীগের সভাপতিমণ্ডলীয় সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজাহান খান ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন না দেওয়ার পক্ষে বক্তব্য দেন। যা নিয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের মধ্যে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।          

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভীর ‘শেষ কথা’ 

    স্বামী বদলানো যায় কিন্তু প্রতিবেশী না—ভারত সম্পর্কে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী    

    খালেদার চিকিৎসা নিয়ে আইন মন্ত্রণালয় থেকে কোনো ইঙ্গিত আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

    আলালকে ক্ষমা চাইতে বললেন কাদের 

    প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভীর ‘শেষ কথা’ 

    ওমিক্রন উদ্বেগজনক হলেও মোকাবিলা সম্ভব

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    টেকনাফে নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার

    করোনায় আরও একটি মৃত্যুশূন্য দিন