Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

গোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের সংঘর্ষ, নিহত ৩

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৮:৩৬

গোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের সংঘর্ষে নিহত ৩। ছবি: আজকের পত্রিকা  গোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে তিন মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পল্লী বিদ্যুৎ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রমেশ মিত্রের ছেলে মঙ্গল মিত্র (৩০), আক্কাস মোল্লার ছেলে লিমন মোল্লা (৩০) এবং আতিয়ার মোল্লার ছেলে জুবায়ের মোল্লা (২৬)। নিহত সবার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

ঘটনার প্রত্যক্ষদর্শী মাসুদ রানা (৩০) বলেন, ৩ টার দিকে পল্লী বিদ্যুৎ মোড়ে রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলাম। এ সময় একটি পিকআপ আসতে দেখে রাস্তার পাশে দাঁড়ায় থাকি। এ সময় টেকেরহাট গোপালগঞ্জ রোড থেকে একটি নসিমন আসছিল। নসিমনটি আমি থামার জন্য হাত দিয়ে ইশারা দেই এবং থামতে বলি। কিন্তু নসিমন চালক আমার ইশারা না মেনে হাইওয়েতে উঠিয়ে দেয় এবং পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় একজন ঘটনাস্থলে নিহত হয় ও গুরুতর আহত ২ জনকে ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

গোপালগঞ্জ সদর থানার উপ পুলিশ পরিদর্শক মো. জালাল জানিয়েছেন, মাদারীপুরের টেকেরহাট এলাকা থেকে মাছ ধরে নসিমনে করে মাছ বিক্রির উদ্দেশ্যে গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্র দীঘলিয়া বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মোড় দিয়ে ঢাকা-খুলনা হাইওয়েতে ওঠার সময় খুলনাগামী ওষুধবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মঙ্গল বিশ্বাস নিহত হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহতাবস্থায় লিমন ও জোবায়েরকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনলে গুরুতর আহত লিমন সরদারকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত জোবায়ের চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যায়। 

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের ইন্সপেক্টর আবু নাঈম মো. তোফাজ্জেল হক জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পিকআপ ভ্যানটিকে জব্দ করা সম্ভব হয়নি। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    দৌলতদিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    শিবচরে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১ 

    বন্ধুর সহযোগিতায় এইচএসসি পরীক্ষা দিচ্ছেন দৃষ্টিপ্রতিবন্ধী চয়ন

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    টেকনাফে নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার

    করোনায় আরও একটি মৃত্যুশূন্য দিন

    স্বামী বদলানো যায় কিন্তু প্রতিবেশী না—ভারত সম্পর্কে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী    

    দৌলতদিয়া ঘাটে ফেরি পারের অপেক্ষায় যানবাহনের দীর্ঘ সারি