Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

দেশে চলমান পরিস্থিতি মোকাবিলায় করণীয় সম্পর্কে শরীয়তপুরে মতবিনিময় সভা

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৭:৫৩

দেশের চলমান পরিস্থিতি মোকাবিলার জন্য শরীয়তপুরে মতবিনিময় সভায় অতিথিরা। ছবি: আজকের পত্রিকা দেশের চলমান পরিস্থিতিতে সকলকে ধৈর্য ধারণ করে পরিস্থিতি মোকাবিলায় করণীয় সম্পর্কে মতবিনিময় সভা ‘সম্প্রীতি হৃদয়ে’ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১২টায় শরীয়তপুর সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভায় বিভিন্ন মসজিদ মাদ্রাসার ইমাম, শিক্ষক, হিন্দু ধর্মের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অংশগ্রহণ করেন।

জেলা কোর কমিটির নির্দেশনা অনুযায়ী শরীয়তপুর সদর উপজেলা পরিষদের আয়োজনে বিশেষ এই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসনে অপু। উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইয়ের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম তপাদার। 

মতবিনিময় সভায় বক্তারা চলমান পরিস্থিতিতে সকল ধর্মের মানুষকে ধৈর্য ধারণ করে সরকারের প্রতি আস্থা রাখার আহ্বান জানান। কোনো ধরনের গুজবে কান না দিয়ে মুসলিম ও হিন্দু ধর্মাবলম্বী ধর্মপ্রাণ মানুষকে কোনো ধরনের অরাজকতায় না জরাতে অনুরোধ করেন বক্তারা। 

প্রধান অতিথির বক্তব্যে এমপি ইকবাল হোসনে অপু বলেন, ইসলাম শান্তির ধর্ম। এখানে নৈরাজ্যের কোনো সুযোগ নেই। যারা সাধারণ মানুষের ওপর হামলা ও জালাও পোরাও করছে তাদের কোনো ধর্ম নেই। দেশকে অস্থিতিশীল করতে একটি মহল পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করছে। সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত গুরুত্ব সহকারে বিষয়টির ওপর নজর রাখছেন এবং দুষ্কৃতকারীদের চিহ্নিত করে দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনতে নির্দেশনা দিয়েছে। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ইতিমধ্যে কাজ শুরু করেছে। অনেকে আটক হয়েছেন, বাকিরাও দ্রুত আইনের আওতায় চলে আসবে। 

এ ছাড়া প্রতিদিন নামাজের সময় জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুসল্লিদের সচেতন করতে মতবিনিময় সভায় অংশ নেওয়া মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের প্রতি অনুরোধ করেন শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসান। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বঙ্গোপসাগরে ট্রলারডুবির ১২ ঘণ্টা পর এক জেলে উদ্ধার, নিখোঁজ ২০

    মুরাদ ময়মনসিংহ মেডিকেলে ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বুয়েটের ছাত্র আবরার হত্যা মামলার রায় কাল

    রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় নিহত ১

    নিউজিল্যান্ড সফরে সাকিবের বিকল্প হচ্ছেন কে

    বঙ্গোপসাগরে ট্রলারডুবির ১২ ঘণ্টা পর এক জেলে উদ্ধার, নিখোঁজ ২০

    মুরাদ ময়মনসিংহ মেডিকেলে ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন

    ফ্যাক্টচেক

    আন্দোলনরত শিক্ষার্থীদের ছবি নিয়ে বিভ্রান্তি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট