Alexa
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

সেকশন

 

পরিচালনায় কিরণ রাও, প্রযোজনায় আমির খান

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৩:১৫

আমির খান ও কিরণ রাও। ছবি: ইনস্টাগ্রাম থেকে ১১ বছর পর পরিচালনায় ফিরছেন কিরণ রাও। প্রথম ছবি ‘ধোবিঘাট’-এর পর পরিচালনার চেয়ারে আর পাওয়া যায়নি তাঁকে। তবে আমির খানের সঙ্গে সহপ্রযোজক হিসেবে পাওয়া গেছে একাধিক ছবিতে।

‘ধোবিঘাট’ ছবির মাধ্যমে পরিচালক হিসেবে অভিষেক কিরণের। প্রথম ছবির প্রযোজক ও অভিনেতা ছিলেন আমির খান। তাঁর পরিচালিত দ্বিতীয় ছবিটিও প্রযোজনা করবেন তাঁর সাবেক স্বামী আমির খান।

ছবির গল্প সোশ্যাল ইস্যু নিয়ে। প্রেক্ষাপট গ্রামের। সামাজিক বার্তার সঙ্গে কমেডিও থাকবে ভরপুর। চিত্রনাট্য শেষ হয়েছে বলে ভারতীয় গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছে। মূল চরিত্রে থাকবেন দুই নারী ও এক পুরুষ অভিনয়শিল্পী। তবে অভিনয়শিল্পী কিংবা কোন গ্রামে শুটিং হবে, তা চূড়ান্ত হয়নি। কিরণ এরই মধ্যে ভারতের উত্তর প্রদেশের বেশ কয়েকটি গ্রাম পরিদর্শন করেছেন শুটিং লোকেশনের খোঁজে।

আমির খান ও কিরণ রাও। ছবি: ইনস্টাগ্রাম থেকে ডিসেম্বরে শুরু হবে শুটিং। ছবির ক্রিয়েটিভ প্রডিউসার হিসেবে কাজ করছেন অভিনেতা ও প্রযোজক তানাজি দাশগুপ্ত।

দীর্ঘদিন সহকারী পরিচালক হয়ে বলিউডে কাজ করেছেন কিরণ। আমির খান প্রযোজিত ‘লাল সিং চাড্ডা’র সহপ্রযোজক কিরণ রাও। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। ছবির শুটিংয়ের মধ্যে আমির খান ও কিরণ রাও বিচ্ছেদের ঘোষণা দেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    কপিল দেব হয়ে প্রকাশ্যে এলেন রণবীর

    ‘টিকাটুলীর মোড়’-এর পর ‘পান্থপথের মোড়ে’

    দল বদলালেন শ্রাবন্তী

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

    ডিআরইউ সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

    ১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!

    নিরাপদ সড়কের দাবিতে খুবিতে মোমবাতি প্রজ্বালন

    রাবিতে জিল্লুর রহিম রিসার্চ ল্যাবরেটরি উদ্বোধন

    ‘বন্ধুকযুদ্ধে’ নিহতদের এলাকায় দাফন না করার দাবিতে ঝাড়ুমিছিল