Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

১৩ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

Tushar Miah
আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৪:২২

সখীপুরে চার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে গত রোববার ছিল মনোনয়নপত্র দাখিলের শেষদিন। এসব ইউপিতে শুধু চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের মধ্যে কাঁকড়াজান ইউনিয়নে ২ জন, বহেড়াতৈল ৪ জন, যাদবপুর ৪ জন ও বহুরিয়া ইউনিয়নে ৩ জন।

আওয়ামী লীগের একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, এঁদের মধ্যে বেশির ভাগই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। তবে ভোটের মাঠে এই ১৩ জনই টিকে থাকবেন কিনা তা জানতে ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। চারটি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে ১১ নভেম্বর।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, ওই ১৩ চেয়ারম্যান প্রার্থী ছাড়া সাধারণ ইউপি সদস্য পদে ৬১ জন ও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে ৪১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। মনোনয়ন দাখিলের শেষদিন পর্যন্ত চারটি ইউনিয়নে মোট ১১৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন কর্মকর্তা মো. আতাউল হক বলেন, ২০ অক্টোবর মনোনয়নপত্রের যাচাই-বাছাই, ২১ থেকে ২৩ অক্টোবর বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের, ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিষ্পত্তি, ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার, ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ ও ১১ নভেম্বর ভোট হবে। নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিজ্ঞান মেলায় খুদে শিক্ষার্থীদের যত উদ্ভাবন

    মাভাবিপ্রবিসাসের কমিটি বাতিলের দাবি

    শনিবার শিক্ষার্থীদের সংহতি সমাবেশ

    কুয়েট শিক্ষক মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবিতে রাবি শিক্ষকদের মানববন্ধন

    চবিতে ইমামকে গণপিটুনির ঘটনায় তদন্ত কমিটি গঠন

    ডাকাতির পর রাতভর ২ নারীকে ধর্ষণ, ৫ আসামির দুবার যাবজ্জীবন

    ভাঙ্গুড়ায় রোকেয়া দিবসে চার জয়িতাকে সংবর্ধনা

    ম্যানইউর জার্সিতে ইতিহাস গড়লেন পাকিস্তানি বংশোদ্ভূত জিদান