Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

ঘাটাইলে নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে ট্রাক, আহত ২

Tushar Miah
আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ১৪:২৭

নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক গত রোববার রাতে ঘাটাইল বাজার বাসস্ট্যান্ডের একটি হোটেলের ভেতর ঢুকে পড়ে। ছবি: আজকের পত্রিকা ঘাটাইল বাসস্ট্যান্ড এলাকায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাবার হোটেলের ভেতর ঢুকে পড়েছে। ট্রাকের ধাক্কায় হোটেলের একটি দেয়াল ধসে যাওয়াসহ ভেতরের মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। অপরদিকে ট্রাকের চালক তাঁর সহযোগী গুরুতর আহত হয়েছেন। গত রোববার রাত সাড়ে ৩টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মুড়ির চাল বোঝাই একটি ট্রাক ঢাকা থেকে ময়মনসিংহের মুক্তাগাছা যাচ্ছিল। ট্রাকটি রাত সাড়ে তিনটার দিকে বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারায়। নিয়ন্ত্রণহীন ট্রাকটি বাসস্ট্যান্ডের পশ্চিমাংশে অবস্থিত হোটেল তাজমহলের দক্ষিণ দেয়াল ভেঙে ভেতরে ঢুকে যায়। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। চালক আল আমিন (২৯) ও তাঁর সহযোগী মিনহাজ (২১) ট্রাকের ভেতর আটক পড়েন।

ঘাটাইল থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল হক বলেন, ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় চালক ও তাঁর সহযোগীকে ট্রাকের বডি কেটে উদ্ধার করা হয়। তাঁদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হোটেল তাজমহলের মালিক ইমরান হোসেন বলেন, দেয়াল ভেঙে ট্রাকের প্রায় বেশির ভাগ হোটেলের ভেতর ঢুকে গেছে। এতে হোটেলের ভেতরে থাকা ফ্রিজ, টেলিভিশন ও বিভিন্ন ফার্নিচারের ক্ষতি হয়েছে। হোটেলের ছাদেও ফাটল ধরেছে। এ ছাড়া ট্রাকের আঘাতে হোটেলের পাশে থাকা ফলের দোকান, চায়ের দোকান ও মোবাইল রিচার্জের দোকানের ক্ষতি হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    রসায়নের মূল হলো সমীকরণ

    কোনো বাধ্যতামূলক প্রশ্ন থাকবে না

    পাঁচটি অধ্যায় থেকে প্রশ্ন হবে

    সময়টা কাজে লাগাতে হবে

    সময়ের দিকে লক্ষ রাখবে

    তোমরাই সফল হবে

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    ক্ষীণ আশা নিয়ে শুরু হচ্ছে ইরান পরমাণু আলোচনা

    তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি

    নীলফামারীতে ভোট কেন্দ্রে সংঘর্ষে বিজিবি সদস্য নিহত

    ‘গায়ের রং কালো বলে আমাকে আক্রমণ করা হয়েছে’

    মুহুর্মুহু বোমাবাজিতে শেষ হলো গোসাইরহাটের ভোটগ্রহণ