Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

গাজীপুরে বিবস্ত্র অপ্রকৃতিস্থ অবস্থায় উদ্ধার স্বামী-স্ত্রীর মৃত্যু

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ২৩:৩৪

প্রতীকী ছবি গাজীপুরের কাশিমপুর এলাকায় নিজ ঘর থেকে বিবস্ত্র ও অপ্রকৃতিস্থ অবস্থায় উদ্ধার এক দম্পতি মারা গেছেন। তাঁদের মরদেহ রাজধানীর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

তাঁরা হলেন, ফিরোজ মিয়া (২৬) ও তাঁর স্ত্রী লিজা আক্তার (২১)। ফিরোজ মিয়ার বাড়ি দিনাজপুর এবং লিজার বাড়ি নেত্রকোনা। প্রায় এক বছর আগে তাঁদের বিয়ে হয়। তাঁরা দুজনেই গাজীপুর মহানগরীর কামিশপুর থানাধীন শ্রীপুর হাজী মার্কেট পুকুরপাড় এলাকায় জাহিদ মিয়ার বাসায় ভাড়া থাকতেন। 

প্রতিবেশী রান্টু মিয়া বলেন, গত রোববার দিবাগত রাত ১২টার দিকে ঘরে কান্না ও গোঙানির শব্দ শুনে গিয়ে দেখি তারা মাটিতে গড়াগড়ি খাচ্ছেন। বাড়িওয়ালাকে ফোন করলে তিনি এসে তাঁদের হাসপাতালে নিয়ে যেতে বলেন। প্রথমে স্থানীয় শ্রীপুর হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসা না পেয়ে আমরা নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানেও চিকিৎসা না দিয়ে আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথেই তাঁরা মারা যায়। আজ সোমবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। 

রান্টু মিয়া আরও বলেন, এক বছর আগে তাঁদের বিয়ে হয়। এ দম্পতির কোনো সন্তান নেই। দুজনে গার্মেন্টসে চাকরি করতেন। তিন মাস আগে স্ত্রী লিজা আক্তারের চাকরি চলে যায়। এক সপ্তাহ হলো ফিরোজ মিয়ারও চাকরি চলে গেছে। এসব কারণে অভাব ও হতাশায় তাঁরা বিষপান করে থাকতে পারেন বলে ধারণা করছেন রান্টু মিয়া। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, স্বামী-স্ত্রীকে ঢামেকে নিয়ে আসেন তাঁদের এক প্রতিবেশী। তবে হাসপাতালে আনার আগেই তাঁদের মৃত্যু হয়েছে। এ বিষয়ে ঢাকার শাহবাগ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তাঁদের স্বজনদের খবর দেয়া হয়েছে। 

তবে, এ বিষয়ে জানতে চাইলে জিএমপি কাশিমপুর থানার ওসি মাহবুবে খোদা বলেন, আমরা স্থানীয়দের কাছ থেকে জেনেছি, রোববার তাঁরা হকারের কাছ থেকে কেনা যৌন উত্তেজক ট্যাবলেট সেবন করেন। রাত দেড়টার দিকে তাঁদের হৈচৈ শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে উভয়কে বিবস্ত্র অবস্থায় পান। এ সময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌন উত্তেজক ওষুধ সেবনের কথা বলেন। 

ওসি আরও বলেন, প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাঁদেরউদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাঁদের ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর