Alexa
মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

সেকশন

 

চাকরির প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার ২

আপডেট : ১৯ অক্টোবর ২০২১, ০০:২৮

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত ২ ব্যক্তি। ছবি: আজকের পত্রিকা  চট্টগ্রামে চাকরির প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে কর্ণফুলী থানা-পুলিশ। গতকাল রোববার রাতে কর্ণফুলী থানাধীন বন্দর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ সোমবার তাঁদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, আনোয়ারা উপজেলার রায়পুর ইউনিয়নের উত্তর পরুয়াপাড়া গ্রামের মৃত আবদুল মালেকের পুত্র মো. এনাম (২৫) ও লোহাগাড়া উপজেলার পূর্ব হাজারবিঘা গ্রামের সিরাজুল ইসলামের পুত্র শহিদুল ইসলাম (৩২)।

পুলিশ জানায়, গত শনিবার (১৬ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে আটটায় আনোয়ারা উপজেলার উত্তর বন্দর এলাকার এক কিশোরীকে একটি ভাড়া বাসায় চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে ধর্ষণ করে গ্রেপ্তারকৃতরা। ঘটনার পর স্থানীয়দের সহায়তায় দুই ধর্ষককে গ্রেপ্তার করে কর্ণফুলী থানা পুলিশ।

কিশোরীর পিতা বলেন, ‘চাকরি দেওয়ার কথা বলে শনিবার সকালে এনাম তাঁর মেয়েকে ফোন করে কেইপিজেড এলাকায় নিয়ে যায় ইন্টারভিউ আছে বলে। কেইপিজেড এলাকা থেকে ইন্টারভিউয়ের কথা বলে বন্দরের একটি বাসায় নিয়ে আটকে রাখে তাঁকে। সন্ধ্যায় মেয়ে বাড়ি না ফেরায় খুঁজতে বের হয়ে জানতে পারি এসব ঘটনা। পরে রাতে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও স্থানীয় লোকজনের সহায়তায় উত্তর বন্দর এলাকায় অভিযুক্ত শহিদুল ইসলামের ভাড়া বাসা থেকে মেয়েকে উদ্ধার করি। এ সময় মেয়ের স্বীকারোক্তিতে ধর্ষণের অভিযোগে স্থানীয়রা এনাম ও শহীদুলকে আটক করে। পরে কর্ণফুলী থানা পুলিশের কাছে তাঁদেরকে হস্তান্তর করা হয়।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, চাকরির প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে রোববার রাতে এনাম ও শহীদুল নামে দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ধর্ষণের কথা স্বীকার করেছে।

দুলাল মাহমুদ আরও জানান, ভিকটিমকে চাকরির প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে শহীদুলের ভাড়া বাসায় ধর্ষণ করা হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের পাঠানো হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    শেরপুরে দুই শিক্ষার্থীকে পিষে দিল পাথরবাহী ট্রাক

    ওমিক্রন

    সন্ধান মিলেছে সেই প্রবাসীর, দ. আফ্রিকাফেরত ৭ জনের বাড়িতে লাল নিশান

    দুর্জয়ের মৃত্যুতে মেম্বার বোনের বিজয়ের আনন্দ ম্লান

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

    শেরপুরে দুই শিক্ষার্থীকে পিষে দিল পাথরবাহী ট্রাক

    ওমিক্রন

    সন্ধান মিলেছে সেই প্রবাসীর, দ. আফ্রিকাফেরত ৭ জনের বাড়িতে লাল নিশান

    দুর্জয়ের মৃত্যুতে মেম্বার বোনের বিজয়ের আনন্দ ম্লান

    সাঁতার শিখতে গিয়ে সদ্য নিয়োগ পাওয়া সেনাসদস্যের মৃত্যু

    ডিআরইউ সভাপতি মিঠু, সম্পাদক হাসিব

    ১৭ মিলিয়নের গাড়িতে চড়া হবে না রোনালদোর!