Alexa
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

সেকশন

 

জাতীয় দল ছেড়ে আইপিএলে আসার ইচ্ছা রবি শাস্ত্রীর

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ১৯:১১

রবি শাস্ত্রী আইপিএলের কোনো ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হতে আগ্রহী। ছবি: সংগৃহীত  এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপটাই ভারতীয় দলের হেড কোচ হিসেবে তাঁর শেষ অ্যাসাইনমেন্ট। কদিন আগেই বিষয়টি নিশ্চিত করেছেন রবি শাস্ত্রী। জাতীয় দল ছেড়ে এবার তিনি যুক্ত হতে চাইছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)।

বিরাট কোহলি-রোহিত শর্মাদের দায়িত্ব ছাড়তে চাওয়া শাস্ত্রীর পরবর্তী কর্মপরিকল্পনা এমনটাই বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যমগুলো।

জানা গেছে, অল্প সময়ের টুর্নামেন্ট হওয়ার কারণে শাস্ত্রী আইপিএলের কোনো দলের সঙ্গে যুক্ত হতে আগ্রহী শাস্ত্রী। গুঞ্জন আছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কোচ হতে পারেন সাবেই এই অলরাউন্ডার।

এ নিয়ে বেঙ্গালুরুর এক কর্মকর্তা বলছেন, ‘মাত্রই আইপিএল শেষ হয়েছে। রবি শাস্ত্রী ও বিরাট কোহলি এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে ব্যস্ত। এ মুহূর্তে শাস্ত্রীকে কোচ করা নিয়ে আলোচনা হয়নি। তবে ভবিষ্যতে অনেক কিছুই হতে পারে।’

শুধু বেঙ্গালুরু নয়, আইপিএলের নতুন দুটি দলও (২০২২ সাল থেকে ১০ দলের আসর হবে) শাস্ত্রীকে কোচ হিসেবে পেতে চাইবে। এ ব্যাপারে ভারতীয় ক্রিকেটের এক মুখপাত্রের ভাষ্য, ‘রবি শাস্ত্রীর মতো কোচ অনেক সাফল্য এনে দিতে পারেন। তাঁকে যে কোনো দলই কাজে লাগাতে চাইবে। নতুন দুটি ফ্র্যাঞ্চাইজি আসছে আইপিএলে। তারাও তাঁকে নিতে পারে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    যে কারণে স্টোকস-আর্চারকে দলে রাখেনি রাজস্থান 

    বাংলাদেশকে হারিয়ে ভারতকে টপকে গেল পাকিস্তান

    সাকিব-তাসকিনকে রেখেই দ্বিতীয় টেস্টের দল

    রশিদ-নবীদের দায়িত্ব ছাড়ছেন ক্লুজনার

    যে কারণে স্টোকস-আর্চারকে দলে রাখেনি রাজস্থান 

    নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের ১১ দফা

    নিরাপদ সড়কের দাবিতে আজও সড়কে নেমেছে শিক্ষার্থীরা

    চিকিৎসক সংকটে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স

    শ্রীবরদীতে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগে তিনজন গ্রেপ্তার