Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

পর্দায় ফিরছেন ঐশ্বরিয়া

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ২১:৩৮

ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবি: ইনস্টাগ্রাম ঐশ্বরিয়া রাই বচ্চনকে সর্বশেষ পর্দায় দেখা গিয়েছিল ২০১৮ সালে ‘ফ্যানি খান’ ছবিতে। তিন বছরের বিরতির পর আবার পর্দায় ফিরছেন বলিউড তারকা সুন্দরী। মনি রত্নমের তামিল ছবি ‘পুণ্যিয়ানি সেলভান’ দিয়ে পর্দায় কামব্যাক করছেন এই নায়িকা। সম্প্রতি ছবিটির শুটিং শেষ হয়েছে। আগামী বছরের জুনে মুক্তি পাবে ছবির প্রথম পর্ব। তামিল ভাষার ‘পোন্নিইন সেলবান’ উপন্যাস অবলম্বনে এই ছবির গল্প। এতে ঐশ্বরিয়াকে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে। ঐশ্বরিয়া ছাড়াও ছবিতে চিয়ান বিক্রম, কার্তি, জায়াম রবি, কীর্তি সুরেশ, অমলা পাল, রাশি খান্নার মতো তারকারা অভিনয় করবেন। গুঞ্জন আছে, এই ছবিতে ঐশ্বরিয়া অভিনয় করবেন নেতিবাচক চরিত্রে। মনি রত্নম পরিচালিত ‘ইরুভার’ ছবির মাধ্যমে অভিষেক হয় ঐশ্বরিয়া রাইয়ের। পরে অভিষেক বচ্চনের সঙ্গে জুটি বেঁধে এই পরিচালকের ‘রাবণ’ ও ‘গুরু’ ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া।

শোনা যাচ্ছে আরও কয়েকটি ছবির কথা। এর মধ্যে ‘জেসমিন’, ‘গুলাব জামুন’ ছবিতে অভিনয়ের কথা রয়েছে। ১৯৬১ সালে মুক্তি পাওয়া ক্ল্যাসিক থ্রিলার ‘রাত অর দিন’ ছবির রিমেকেও অভিনয় করতে পারেন এই অভিনেত্রী। যেখানে তাঁকে দেখা যেতে পারে নার্গিস দত্তের জায়গায়।

গত সপ্তাহে প্যারিস ফ্যাশন উইকে একটি জনপ্রিয় কসমেটিকস ব্র্যান্ডের জন্য র‍্যাম্পওয়াক করেছেন ঐশ্বরিয়া। প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারের সামনে এই ফ্যাশন উইকে সাদা গাউনের সঙ্গে গোলাপি রঙের লিপ শেড, খোলা কার্ল চুলে র‍্যাম্পে হেঁটেছেন ঐশ্বরিয়া। বলিউডের অন্যতম তারকা এ অভিনেত্রী ছাড়াও ওই মঞ্চে ছিলেন অভিনেত্রী হেলেন মিরেন, ক্যাথরিন ল্যাংফোর্ড, গায়িকা ক্যামিলা ক্যাবেলোসহ বহু তারকা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ছাড়পত্র ছাড়া ইটভাটা, জরিমানা

    নিরাপদ সবজির গ্রাম ‘পাতেলডাঙি’

    নানাকে বিষ প্রয়োগে হত্যা করেন নাতনিই: পুলিশ

    বৃষ্টিতে পানি জমে পাকা ধান ও সরিষার ক্ষতি

    উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে জখম

    যত্রতত্র ভাগাড়, ভোগান্তি

    মুরাদ ময়মনসিংহ মেডিকেলে ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন

    ফ্যাক্টচেক

    আন্দোলনরত শিক্ষার্থীদের ছবি নিয়ে বিভ্রান্তি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু