Alexa
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১

সেকশন

 

প্রেমিকার মৃত্যুর খবর শুনে ছাদ থেকে লাফিয়ে প্রেমিকের আত্মহত্যার চেষ্টা

আপডেট : ১৮ অক্টোবর ২০২১, ০১:৩৯

প্রতীকী ছবি বগুড়ায় প্রেমিকের ওপর অভিমান করে নাহিদা আক্তার (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী অ্যালুমিনিয়াম ফসফাইড (গ্যাস ট্যাবলেট) সেবন করে আত্মহত্যা করেছেন। তাঁকে হাসপাতালে ভর্তি করালে চিকিৎসকেরা মৃত ঘোষণা করে। এই খবর শোনার পর নাহিদার প্রেমিক জাকারিয়া (২৬) হাসপাতালের চারতলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।  

জাকারিয়া গুরুতর আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নাহিদা আক্তার বগুড়া বিয়াম ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি আক্কেলপুর উপজেলার রায়কালী গ্রামের আখতার হোসেন বাবুর মেয়ে। বগুড়া শহরের বৃন্দাবন পাড়ার সানজিদা নামে একটি ছাত্রীনিবাসে থেকে নাহিদা বগুড়ায় পড়াশোনা করতেন। আর প্রেমিক জাকারিয়ার বাড়ি কুষ্টিয়ার দহগ্রামে। তাঁর বাবার নাম রুহুল আমিন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

ছিলিমপুর মেডিকেল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. শামীম হোসেন এসব তথ্য নিশ্চিত করেন।  

শামীম হোসেন বলেন, রোববার কুষ্টিয়া থেকে জাকারিয়া বগুড়ায় নাহিদার সঙ্গে দেখা করতে আসেন। ঘোরাফেরার একপর্যায়ে তাদের মধ্যে কোনো বিষয় নিয়ে বাগ্‌বিতণ্ডা হয়। এরই জেরে নাহিদা ছাত্রীনিবাসে ফিরে গিয়ে বিকেলে গ্যাস ট্যাবলেট সেবন করে। পরে অন্যান্য ছাত্রীরা ও প্রেমিক জাকারিয়া তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে নাহিদা মারা যান। নাহিদার মৃত্যুর কিছুক্ষণ পর জাকারিয়া শজিমেক হাসপাতালের চারতলায় উঠে আত্মহত্যার উদ্দেশ্যে নিচে লাফিয়ে পড়েন। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। 

বগুড়া সদর থানার উপপরিদর্শক ইমতিয়াজ আহমেদ বলেন, নাহিদার লাশ শজিমেক হাসপাতালের মর্গে আছে। ময়নাতদন্ত শেষে আগামীকাল পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

ছিলিমপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, নাহিদা ও জাকারিয়ার মধ্যে কী ঘটেছিল তা এখনো জানা যায়নি। খোঁজ খবর নেওয়া হচ্ছে। তাদের প্রেমের সম্পর্ক ছিল।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    নন্দীগ্রামে প্রতীক বরাদ্দের দিনেই স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা

    অ্যাকাউন্টে ফেরত এল আত্মসাতের ১৮ লাখ টাকা, স্বীকার করছেন না আসামিরা

    মান্দায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

    সুন্দরগঞ্জে সাবেক ইউপি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

    মুরাদকে যারা সহযোগিতা করেছে তাদেরও বিচার চাইলেন নজরুল ইসলাম খান

    মিরপুরে ই-কারখানার যাত্রা শুরু

    মুরাদ হাসানের পদত্যাগ যথেষ্ট নয়: মঈন খান

    ভারতে ফের আফস্পা বাতিলের দাবি

    দুদকের মামলায় মানিকগঞ্জ আওয়ামী লীগ নেতা মট্টুসহ দুজন গ্রেপ্তার