Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

বৃদ্ধার মরদেহ দাফনের মুহূর্তে মৌমাছির হানা

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ২২:২১

প্রতীকী ছবি কুষ্টিয়ার খোকসায় কবরে মরদেহ নামানোর মুহূর্তে ঝাঁকে ঝাঁকে মৌমাছি আক্রমণ করে। আজ রোববার কুষ্টিয়ার খোকসা কেন্দ্রীয় কবরস্থানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন শতাধিক।

উপস্থিত এলাকাবাসী জানান, খোকসার বেতবাড়িয়া ইউনিয়নের বনগ্রামের বৃদ্ধা আনোয়ারা বেগম শনিবার বার্ধক্যজনিত কারণে মারা যান। আজ সকাল ১০টায় তাঁর লাশ দাফনের জন্য আনা হয় খোকসা কেন্দ্রীয় কবরস্থানে। এরপর জানাজা শেষে মরদেহ দাফনের জন্য কবরে নিয়ে যাওয়া হয়। কবরে মরদেহ নামানোর সঙ্গে সঙ্গেই ঝাঁকে ঝাঁকে মৌমাছি আক্রমণ করে। হঠাৎ এমন ঘটনায় হতভম্ব হয়ে যে যার মতো ছুটে নিরাপদে যাওয়ার চেষ্টা করেন। ১০ মিনিটের তাণ্ডবে শতাধিক লোক আহত হয়েছেন। আহতদের খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে মরদেহ দাফন করা হয়।

মৌমাছির আক্রমণের শিকার রেজাউল করিম বলেন, 'গোরস্থানের মধ্যেই একটি বিশাল মৌমাছির চাক ছিল। হঠাৎ করেই সেই চাক থেকে মৌমাছি আমাদের ওপর আক্রমণ করে।' 

আরেক গ্রামবাসী আব্দুল আজিজ বলেন, 'আমরা কিছুই বুঝলাম না। চাকে কেউ ঢিলও দেয়নি, আবার চাকটা ছিল অনেক দূরে। এ ঘটনায় আমরা অবাকই হয়েছি।' 

খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল বলেন, আহতদের অবস্থা গুরুতর নয়। মৌমাছি কামড় দিয়েছে। আপাতত প্রাথমিক চিকিৎসা দিয়ে তাঁদের বাড়িতে পাঠানো হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    বন্ধুর সহযোগিতায় এইচএসসি পরীক্ষা দিচ্ছেন দৃষ্টিপ্রতিবন্ধী চয়ন

    কড়াকড়িতেও ক্যাটরিনা- ভিকির বিয়ের ছবি ভাইরাল

    প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভীর ‘শেষ কথা’ 

    ওমিক্রন উদ্বেগজনক হলেও মোকাবিলা সম্ভব

    ঘুমন্ত অবস্থায় এসআইয়ের ‘বিশেষ অঙ্গ’ কেটে দিলেন স্ত্রী

    'টাকা না দিয়ে ষড়যন্ত্র করায় আত্মহত্যার পথ বেছে নিলাম'

    টেকনাফে নবজাতকের পরিত্যক্ত মরদেহ উদ্ধার