Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

শুভ্র হত্যার এক বছরে জামিনে ১৫ আসামি

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ১০:০৮

গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যার এক বছর পূর্ণ হয়েছে আজ। ২০২০ সালের ১৭ অক্টোবর রাত ১০টার দিকে উপজেলার মধ্যবাজার পানমহালে দুর্বৃত্তরা প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে তাঁকে। এই মামলার ১৯ আসামির মধ্যে ১৫ জনই জামিনে রয়েছেন।

এ ঘটনায় নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে ১৪ জনের নাম উল্লেখ করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তদন্ত শেষে আরও পাঁচজনকে যুক্ত করে ১৯ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মামলার প্রধান আসামি মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ সবাই উচ্চ আদালতের জামিনে রয়েছেন। পরে নিম্ন আদালতে হাজিরা দিলে তিনজনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান আদালত। আর একজন পলাতক রয়েছেন।

এ মামলায় এজাহারভুক্ত অন্য আসামিরা হলেন ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের ছোট ভাই মাসুদ পারভেজ কার্জন (২৭), মেয়র সৈয়দ রফিকুল ইসলামের ছোট দুই ভাই যুবদল নেতা সৈয়দ তৌফিকুল ইসলাম (৪১) ও সৈয়দ মাজাহারুল ইসলাম জুয়েল (৩৮), আহমেদ রেজা (২৮), মোজাম্মেল হক (৩০), খাইরুল ইসলাম (৩০), রিফাত (২৫), মো. আবু হানিফা (৩০), জাহাঙ্গীর আলম (২৮), মজিবুর রহমান (৩০), শরীয়তউল্লাহ ওরফে সুমন (৩৩), রাসেল মিয়া (৩২), কামাল মিয়া (৩৫), মো. মাইনউদ্দিন (২০), শরীফুল ইসলাম নাঈম (২২), রুহুল আমীন (২৮) ও শাহজাহান মিয়া (২৫)।

গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. হেলাল উদ্দিন আহাম্মদ বলেন, রোববার গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শুভ্রর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভার আয়োজন করা হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬ 

    প্রেমিকের সঙ্গে অভিমানে প্রেমিকার আত্মহত্যা

    স্কুলের পাশে ইটভাটা, স্বাস্থ্যঝুঁকিতে শিক্ষার্থীরা

    আজ দেওয়ানগঞ্জ হানাদার মুক্ত দিবস

    নির্বাচনে হেরে রাস্তায় বেড়া, অপসারণ করল প্রশাসন

    ফ্যাক্টচেক

    আন্দোলনরত শিক্ষার্থীদের ছবি নিয়ে বিভ্রান্তি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই