Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

ডিসেম্বরে আসছে অনন্ত জলিলের ছবি

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ১৯:৫৭

‘দিন : দ্য ডে’ মুক্তি পাবে আগামী  ২৪ ডিসেম্বর। ছবি: অনন্ত জলিল অনন্ত জলিল ও বর্ষা অভিনীত বড় বাজেটের ছবি ‘দিন : দ্য ডে’ মুক্তি পাবে আগামী  ২৪ ডিসেম্বর। শনিবার রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এক অনুষ্ঠানের মাধ্যমে ছবির পোস্টার উদ্বোধন ও মুক্তির তারিখ জানান অনন্ত জলিল।

এর আগে অনন্ত জানিয়েছিলেন বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে  ‘দিন : দ্য ডে’। চলতি বছর শুরুর দিকে ছবিটির ঘোষণা ও হসপিটালিটি পার্টনার হিসাবে রাজধানীর লা মেরিডিয়ান হোটেলের সঙ্গে চুক্তি স্বাক্ষরবিষয়ক এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছিলেন অনন্ত।

‘দিন : দ্য ডে’ মুক্তি পাবে আগামী  ২৪ ডিসেম্বর। ছবি: অনন্ত জলিল অনন্ত জলিলের ছবি মানেই আলোচনা। যার অন্যতম কারণ আধুনিক প্রযুক্তির ব্যবহার। বিগত সময়ের চেয়ে এবার সবকিছুকে ছাড়িয়ে গেছেন তার ‘দিন দ্য ডে’ সিনেমাটি দিয়ে। ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এই ছবিটি। পরিচালনা করছেন ইরানের মুর্তজা অতাশ জমজম। অনন্তের সঙ্গে জুটি হিসেবে রয়েছে বর্ষা। এছাড়া নবাগত নায়ক হিসেবে অভিনয় করেছেন সুমন ফারুক। এছাড়াও ইরান ও লেবাননের অভিনয়শিল্পীরাও অভিনয় করেছেন সিনেমাটিতে।

অনন্ত বলেন, ‘পাঁচটি ভাষায় ছবিটি মুক্তি পাবে। মধ্যপ্রাচ্যের দেশগুলো যেখানে বাংলাদেশিরা কাজ করেন, সেখানে বাংলা ভাষাতেই মুক্তি দেওয়ার অনুরোধ জানিয়েছি আমি।’

‘দিন : দ্য ডে’ মুক্তি পাবে আগামী  ২৪ ডিসেম্বর। ছবি: অনন্ত জলিল প্রায় সাত বছর পর অনন্ত জলিল তার নতুন সিনেমা ‘দিন দ্য ডে’ নিয়ে আসছেন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটিতে রেকর্ড পরিমাণ বাজেট ব্যয় হয়েছে। সিনেমাটির বাজেট বাংলাদেশী টাকায় প্রায় ১০০ কোটি টাকা যা মার্কিন ডলার হিসেবে ১২ মিলিয়ন। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় বানানো ‘দিন দ্য ডে’র বাংলাদেশের অংশ প্রযোজক অনন্ত জলিল।

যারা বাংলাদেশ থেকে প্রবাসে যান তারা বিভিন্ন সমস্যার মুখোমুখি হন। বাংলাদেশ, তুরস্ক, আফগিস্তান, ইরানসহ চারদেশে শুটিং হওয়া ‘দিন দ্য ডে’ ছবিতে উঠে আসবে সেইসব লোহমর্ষক প্রেক্ষাপট।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ম্যাকবেথ ফিরে এল মন্দার হয়ে

    ঘুরে দাঁড়াচ্ছে সালমানের ছবি

    টফিতে আসছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’

    কী আছে ‘গুলশান এভিনিউ’ এর নতুন সিজনে

    ধুনটে ইউপি নির্বাচনে চেয়ারম্যান হলেন যারা

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর