Alexa
সোমবার, ২৯ নভেম্বর ২০২১

সেকশন

 

বলিউড তারকাদের হলিউডের খবর

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ১৮:৫৭

বলিউডে পরিচিতি তৈরি করেছেন বহু আগেই। এবার হলিউডের ডাক এসেছে। কেউ ইতিমধ্যেই প্রথম প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছেন। কেউ হয়তো ব্যস্ত স্ক্রিপ্ট নির্বাচনে। দেখে নিন বলিউডের এমন তারকাকে যাঁদের আসছে দিনে হলিউডের ছবিতে দেখা যাবে।

হৃত্বিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম হৃত্বিক রোশন

এক আমেরিকান স্পাই থ্রিলারে দেখা যেতে পারে হৃত্বিক রোশনকে। ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাঁকে। বলিউড তাঁকে ভালবেসেছে বহু আগেই। এবার হলিউডেও নিজের আধিপত্য বিস্তার করতে চলেছেন গ্রীক গড। বর্তমানে তিনি ভিক্রম ভেদার রিমেকের শুটিংয়ে ব্যস্ত আছেন।

আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম আলিয়া ভাট

হলিউডের বিখ্যাত ট্যালেন্ট হান্ট এজেন্সি ‘উইলিয়াম মরিস এনডোভার’-এর সঙ্গে চুক্তি করেছেন আলিয়া ভাট। সেই এজেন্সি হলিউডের বিখ্যাত তারকাদের পিআর দেখাশোনা করেন। এর মধ্যে রয়েছে গ্যাল গাদত, চার্লিজ থেরনের মতো তারকা। আলিয়াও যে হলিউডে খুব শীঘ্রই নাম লেখাতে যাচ্ছেন সেটা বলাই যায়।

সিকান্দার খের। ছবি: ইনস্টাগ্রাম সিকান্দার খের

‘স্লামডগ মিলিওনেয়ার’ খ্যাত হলিউড অভিনেতা দেব প্যাটেলের পরিচালনায় ‘মাঙ্কি ম্যান’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই বলিউড তারকাকে। ইতিমধ্যেই নেটফ্লিক্স এই ছবির স্বত্ব কিনে রেখেছে। এই বছরই মুক্তি পাবে এই ছবি।

ধানুশ। ছবি: ইনস্টাগ্রাম ধানুশ
নেটফ্লিক্সের আসন্ন বিগ বাজেট সিনেমা ‘দ্য গ্রে ম্যান’। যার প্রযোজনা করবেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ খ্যাত জুটি অ্যান্টনি ও জো রুশো। সেই সিনেমাতে অভিনয় করছেন দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ধানুশ। ছবিটিতে ক্রিস ইভানস, রায়ান গসলিন এবং আনা ডি আরমাসের মত হলিউড সুপারস্টারদের সাথে স্ত্রিন শেয়ার করবেন ধানুশ।

কুবরা শেঠ। ছবি: ইনস্টাগ্রাম কুবরা শেঠ

অ্যাপল টিভির সিরিজ ফাউন্ডেশন দিয়েই হলিউডে অভিষেক ঘটেছে কুবরা শেঠের। কুবরাকে এর আগে সেক্রেড গেমস সিরিজে এক বিশেষ চরিত্রে দেখা গেছে। গত সেপ্টেম্বরের ২৪ তারিখে ফাউন্ডেশন সিরিজের প্রথম এপিসোড সম্প্রচারিত হয়েছে।

আলী ফজল। ছবি: ইনস্টাগ্রাম আলী ফজল

‘ডেথ অন দ্য নাইল’ ছবির মধ্যে দিয়ে আবারও হলিউড ছবিতে দেখা যাবে আলী ফজলকে। ছবিটির পরিচালক ‘মার্ডার অন দ্য ওরিয়েন্ট এক্সপ্রেস’ খ্যাত কেনেথ ব্রানাগ। আগাথা ক্রিস্টি সৃষ্ট গোয়েন্দা চরিত্র এরকুল পোয়েরোর কাহিনি অবলম্বনে তৈরি এই ছবিটি। সেই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আলি। পোয়েরোর চরিত্রে কেনেথ ব্রানা তো আছেনই, তার সঙ্গে ছবিতে গ্যাল গ্যাদত, রাসেল ব্র্যান্ড, এমা ম্যাকে-রা রয়েছেন। ২০১৫ সালে ‘ফিউরিয়াস সেভেন’-এ একটি ছোট চরিত্রে অভিনয় দিয়ে হলিউডে অভিষিক্ত হয়েছিলেন আলি। ‘ভিক্টোরিয়া অ্যান্ড আব্দুল’- ছবিতে তিনি আব্দুলের চরিত্রে সুযোগ পেয়েছেন। জুডি ডেঞ্চের মতো দাপুটে অভিনেত্রীর সঙ্গে অভিনয়ের সুযোগ মিলেছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ম্যাকবেথ ফিরে এল মন্দার হয়ে

    ঘুরে দাঁড়াচ্ছে সালমানের ছবি

    টফিতে আসছে তৌকীর আহমেদের ‘স্ফুলিঙ্গ’

    কী আছে ‘গুলশান এভিনিউ’ এর নতুন সিজনে

    ভক্তকে নিজের ট্রাক দিলেন ডোয়াইন জনসন 

    দেশে তামাক কোম্পানির হস্তক্ষেপ বেড়েছে

    ডিএসইতে সাত মাসের মধ্যে সর্বনিম্ন লেনদেন

    চলতি বছরে ঢাকার সড়কে প্রাণ ঝরেছে ১১৯টি

    নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় আরও একজনের মৃত্যু  

    উত্তরখানে ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ ক্যাম্প তৈরির নির্দেশ স্বরাষ্ট্রমন্ত্রীর

    ক্ষীণ আশা নিয়ে শুরু হচ্ছে ইরান পরমাণু আলোচনা