Alexa
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১

সেকশন

 

অন্তঃসত্ত্বা নারীকে বেধড়ক মারধর, সন্তান নষ্ট হওয়ার শঙ্কা

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ১৭:৫৪

জাহানুর বেগম (৩৮) নামে তিন মাসের অন্তঃসত্ত্বা নারীকে বেধড়ক মারধর করেছে প্রতিপক্ষের লোকজন। ছবি: আজকের পত্রিকা নেত্রকোনার মোহনগঞ্জে জাহানুর বেগম (৩৮) নামে তিন মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে বেধড়ক পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় ওই নারীর ভাই মোহাম্মদ আলীকেও মারধর করা হয়। মারধরের কারণে রক্তক্ষরণে ওই নারীর পেটে থাকা সন্তান নষ্ট হওয়ার শঙ্কা তৈরি হয়েছে।

মোহনগঞ্জ উপজেলার মানশ্রী বাজারে গত সোমবার এ ঘটনা ঘটে। জাহানুর মধুপুর গ্রামের আলাল মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে এখন পর্যন্ত মোহনগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

এ ঘটনার পর থানায় মামলা করার জন্য অভিযোগ জমা দিলেও এখনো মামলা হয়নি। গ্রাম্য সালিসে বিষয়টি সমাধান করার কথা থাকলেও এখন পর্যন্ত কোনো কিছুই হয়নি।

হাসপাতালে চিকিৎসাধীন জাহানুর বেগম জানান, কিছুদিন আমার ভাই মোহাম্মদ আলীকে কুপিয়ে তার ব্যবসার টাকা ছিনিয়ে নেয় মানশ্রী গ্রামের মামুন, রাসেল, সাকিল, শামীম, সোহেলসহ অন্যান্যরা। এ ঘটনায় মামলা করে আমার ভাই। মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছিল প্রতিপক্ষের লোকজন।

তিনি বলেন, ঘটনার দিন সন্ধ্যায় মোহনগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে বাজারে আমার ভাইকে মারধর করছিল প্রতিপক্ষের লোকজন। ঘটনা দেখে ভাইকে বাঁচাতে গেলে তারা আমার ওপর চড়াও হয়। আমাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তাদের মারধরে তার প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হলে এলাকাবাসী আমাকে হাসপাতালে ভর্তি করে।

হামলার শিকার জাহানুরের ভাই মোহাম্মাদ আলী জানান, ওই দিন সন্ধ্যায় বাজারে কাজের লোকদের টাকা পরিশোধ করতে গেলে মামুন, রাসেল, সাকিল, শামীম, সোহেলের নেতৃত্বে ১০-১৫ জন আমাকে মারধর শুরু করে। পরে আমার বোন জাহানুর আমাকে বাঁচাতে এলে তাকেও মারধর করে। জাহানুর অন্তঃস্বত্তা থাকায় মারধরে তার প্রচণ্ড রক্তক্ষরণ শুরু হয়। 

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই সানোয়ার হোসেন বলেন, বিষয়টি গ্রাম্য সালিসে মীমাংসা করার জন্য স্থানীয় চেয়ারম্যানসহ গণ্যমান্যরা দায়িত্ব নিয়েছেন। তবে সরেজমিন ঘটনা তদন্ত করা হয়েছে। দ্রুত এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। 

মোহনগঞ্জ থানার ওসি রাশেদুল হাসান বলেন, তদন্তকারী কর্মকর্তার সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    দুর্গাপুরে শহীদ বুদ্ধিজীবী অধ্যাপক আরজ আলী স্মৃতি রক্ষায় মানববন্ধন

    মেলান্দহে সরিষা ফুলে ছেয়ে গেছে মাঠ

    নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ বিষয়ক পথ নাটক অনুষ্ঠিত

    ঝিনাইগাতীতে বিএনপি ও ছাত্রদল নেতা পেলেন নৌকার মনোনয়ন

    সরকারি ওয়েবসাইটে এখনো প্রতিমন্ত্রী মুরাদ

    চাটমোহরে ৪ জয়িতাকে সম্মাননা প্রদান

    প্রিয় বালিশ নিয়েই দেশে ফিরলেন রিজওয়ান

    হেডের সেঞ্চুরিতে বড় লিড অস্ট্রেলিয়ার

    শিবচরে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ১ 

    খালেদার চিকিৎসা নিয়ে আইন মন্ত্রণালয় থেকে কোনো ইঙ্গিত আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

    আলালকে ক্ষমা চাইতে বললেন কাদের