Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

একটি ধারাবাহিকের জন্য নিশার ফেরা

আপডেট : ১৬ অক্টোবর ২০২১, ১২:২৬

মেহরিন ইসলাম নিশা। ছবি: ফেসবুক টিভি নাটকের অভিনেত্রী মেহরিন ইসলাম নিশা অনেকদিন পর আবার ক্যামেরার সামনে। অভিনয় করছেন ‘উল্টো পথে উল্টো রথে’ নামের একটি ধারাবাহিকে। প্রয়াত নির্মাতা ফজলুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে সব শিল্পী এক হয়েছেন ধারাবাহিকটির কাজ শেষ করার জন্য।

২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হন মেহরিন ইসলাম নিশা। এরপর টিভি নাটক ও বিজ্ঞাপনের নিয়মিত মুখ হয়ে ওঠেন তিনি। সাত বছর টানা কাজ করে ২০১৭ সালে বিয়ের পিঁড়িতে বসেন। বিয়ের পর অল্প অল্প করে কাজ কমিয়ে দিতে শুরু করেন। চাকরি নেন ব্যাংকে।

এরপর অভিনয়ে অনেকটাই অনিয়মিত হয়ে পড়েন নিশা। ২০২০ সালের ফেব্রুয়ারিতে মেয়ে সাঈদা নামীম আহমেদের জন্মের পর আর ক্যামেরার সামনে দাঁড়ানো হয়নি নিশার। তিনি আবারও ফিরে এলেন চেনা লাইট-ক্যামেরা-অ্যাকশনে। দুদিন ধরে ধারাবাহিক নাটক ‘উল্টো পথে উল্টো রথে’র শুটিং করছেন নিশা।

তবে নিশার ফেরা শুধু এই ধারাবাহিকটির জন্যই। নিশা বলেন, ‘আড়াই বছর পর শুটিং করছি। এই ধারাবাহিকটির কাজ কয়েক বছর ধরে আটকে ছিল। আমি শুটিং না করলে সিরিয়ালটি অন-এয়ার দিতে পারছিল না। তাই কাজ করতে হচ্ছে। আমার শুটিংয়ে ফেরার খবর শুনে অনেক নির্মাতা ফোন করছেন। তবে সত্যি কথা বলতে, আমি এখনই নিয়মিত অভিনয় করতে চাচ্ছি না। আমার মেয়ে অনেক ছোট। ও একটু বড় হলে তারপর নিয়মিত কাজ করব।’

কয়েক বছর আগে ধারাবাহিক নাটক ‘উল্টো পথে উল্টো রথে’র কাজ শুরু করেছিলেন নির্মাতা ফজলুর রহমান। কিছু দূর শুটিং করার পর তাঁর ক্যানসার ধরা পড়ে। চিকিৎসাধীন অবস্থায় ২০২০ সালের ২৬ নভেম্বর মারা যান ফজলুর রহমান।

এরপর ‘উল্টো পথে উল্টো রথে’ ধারাবাহিকের প্রচার অনিশ্চিত হয়ে পড়ে। প্রয়াত নির্মাতা ফজলুর রহমানের প্রতি সম্মান জানিয়ে এত দিন পর কাজটি শেষ করার উদ্যোগ নেওয়া হয়েছে। তাই নতুন করে শুটিংয়ে অংশ নিয়েছেন নিশা। সঙ্গে আরও আছেন মীর সাব্বির, আ খ ম হাসান, মৌসুমী হামিদ, রাশেদ মামুন অপু, ওয়ালিউল হক রুমি প্রমুখ। ধারাবাহিকটি প্রচারিত হবে আরটিভিতে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে প্রশাসনের তোড়জোড়, ভিকি-ক্যাটরিনার নামে অভিযোগ দায়ের

    জয়িতার দশ বছরে গান ও ফ্যাশন শো

    ক্যাটরিনার বিয়েতে নিরাপত্তার দায়িত্বে সালমানের বডিগার্ড!

    কারিনাকে খোঁজা হয়েছে সবচেয়ে বেশি

    প্রেমের আন্দোলনে জিতেছেন তাহসান

    বঙ্গোপসাগরে ট্রলারডুবির ১২ ঘণ্টা পর এক জেলে উদ্ধার, নিখোঁজ ২০

    মুরাদ ময়মনসিংহ মেডিকেলে ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন

    ফ্যাক্টচেক

    আন্দোলনরত শিক্ষার্থীদের ছবি নিয়ে বিভ্রান্তি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা