Alexa
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

সেকশন

 

চট্টগ্রামে দরজা ভেঙে মা ও দুই সন্তানের মরদেহ উদ্ধার

আপডেট : ১৫ অক্টোবর ২০২১, ১৩:৪২

চট্টগ্রামের পাঁচলাইশ থানার মোহাম্মদপুর ইসমাইল কলোনিতে এক বাসা থেকে মা ও তার দুই সন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত চট্টগ্রামের পাঁচলাইশ থানার মোহাম্মদপুর ইসমাইল কলোনিতে নিজ বাসা থেকে মা ও তাঁর দুই সন্তানে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে কলোনির এসএস হাউস নামের ভবনের চারতলার দরজা ভেঙে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত নারীর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন মা সুমিতা খাতুন (৩১), তাঁর ৭ বছর বয়সী মেয়ে জান্নাত আরা মুন ও আড়াই বছর বয়সী ছেলে চাঁন বাবু। তাঁদের বাড়ি সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার খোকসা গ্রামে। 

পুলিশ জানায়, তাদের মধ্যে মা ও ছেলেকে ফ্ল্যাটের বেডরুমে ঝুলন্ত অবস্থায় এবং মেয়েকে বিছানায় শোয়ানো অবস্থায় পাওয়া গেছে। এ সময় মেয়েটির গলায় ওড়না প্যাঁচানো ছিল। 

চট্টগ্রাম নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আরাফাতুল ইসলাম বলেন, `স্থানীয়দের সহায়তায় আমরা ঘটনাস্থলে গিয়ে মূল দরজা ও বেডরুমের দরজা ভেঙে তাঁদের মরদেহ উদ্ধার করেছি। এ সময় সুমিতার স্বামী বাসায় ছিলেন না। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আমরা আটক করেছি। আমরা জেনেছি, তাঁদের বিয়ে হয়েছে ১০ বছর আগে। মোহাম্মদপুর এলাকায় তাঁরা আড়াই বছর যাবৎ বসবাস করছেন।' 

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল কবির বলেন, `প্রাথমিকভাবে আমরা ধারণা করছি আগে দুই সন্তানকে হত্যা করে মহিলা নিজেই আত্মহত্যা করেছেন। আমরা তাঁর স্বামীকে জিজ্ঞাসাবাদ করছি। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা আরও তদন্ত ও সুরতহাল প্রতিবেদনের পর নিশ্চিত করে বলা যাবে।' 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    শিক্ষার্থীদের মানববন্ধনে দাঁড়াতে দিল না পুলিশ

    আমিনবাজারে ছয় শিক্ষার্থীকে হত্যা মামলায় ১৩ জনের মৃত্যুদণ্ড, ১৯ জনের যাবজ্জীবন

    আলীকদমে নির্বাচনী সহিংসতা মামলায় ১৫ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ

    লালপুরে দুই দিনে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

    শিক্ষার্থীদের মানববন্ধনে দাঁড়াতে দিল না পুলিশ

    ২৪টি দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন

    উন্নয়নশীল দেশের চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদা প্রস্তুত: প্রধানমন্ত্রী

    কেলেঙ্কারির জেরে চীনে বন্ধ হলো নারীদের টেনিস প্রতিযোগিতা

    কেঁদে ফেললেন তাজউদ্দীন আহমদ

    যেখানে সবার ওপরে বার্সেলোনা