বুধবার, ২০ অক্টোবর ২০২১

সেকশন

 

ফুটপাতে হকারকে ছুরি দিয়ে হত্যা করলেন আরেক হকার

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ২৩:০৩

প্রতীকী ছবি ফুটপাতে ছুরিকাঘাতে আহমেদ জোবায়ের (১৮) নামে এক হকারের মৃত্যু হয়েছে। পাশাপাশি দুই হকারের মধ্যকার ঝগড়াকে কেন্দ্র করে ছুরিকাহত হন জোবায়ের। গুরুতর অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মারা যান তিনি। বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় এই ঘটনা ঘটে। রাতে ঘটনাস্থল পরিদর্শন করে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

ফুটপাতের অন্যান্য হকার ও পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ চাষাঢ়ায় সাধু পৌলের গির্জার সামনে জোবায়ের ও ইকবাল পাশাপাশি ব্যবসা করেন। কোনো বিষয়ে তাদের মধ্যে একপর্যায়ে বাগবিতণ্ডা শুরু হয়। তবে কি  নিয়ে কথা এই বাগবিতণ্ডা হয় তা জানা যায়নি। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর দুই পক্ষেরই আরও কয়েকজন হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে ছুরিকাহত হয় জোবায়ের। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সন্ধ্যা পৌনে সাতটায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আমজাদ হোসেন বলেন, নারায়ণগঞ্জের উত্তর মাসদাইর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন জোবায়ের। এক ভাই, দুই বোনের মধ্যে তিনি ছিল বড়। ফুটপাতে জুতার ব্যবসা করতেন তিনি। ফুটপাতে অন্য ব্যবসায়ীদের বরাত দিয়ে আমজাদ হোসেন বলেন, বিকেলের দিকে বেশি জায়গা নিয়ে দোকান বসানোকে কেন্দ্র করে পাশের দোকানির সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটে। পরে তার বুকে ছুরিকাঘাত করা হয়।

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, ‘হত্যাকাণ্ডে নিহত যে হয়েছে জুবায়ের তার নাম, ঠিকানা সবকিছুই আমরা পেয়েছি। এ ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তদন্তের স্বার্থে আপাতত বেশি কিছু বলা যাচ্ছে না। আমরা আসামিকেও শনাক্ত করেছি। আসামিকে গ্রেপ্তারের পর আইনগত সকল ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    অভাবের তাড়নায় কৃষকের আত্মহত্যার অভিযোগ

    ভেড়ামারায় গৃহবধূর ধর্ষণ মামলায় ‘মামা শ্বশুর’ গ্রেপ্তার

    বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

    নিখোঁজ নয় পরিকল্পিত আত্মগোপনের নাটক করেছিলেন ভাঙ্গারি ব্যবসায়ী

    কলিন পাওয়েল বিশ্বাসঘাতক: ট্রাম্প

    টেক্সাসে উড্ডয়নের পরই উড়োজাহাজ বিধ্বস্ত

    নৌকার এমপি হয়ে লাভবান হয়েছেন: শাহজাহানকে জেলা আ. লীগ সভাপতি