মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

পূজার শুভেচ্ছা বিনিময়ে গয়েশ্বরের বাড়িতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ২০:৫৮

পূজার শুভেচ্ছা বিনিময় করতে গয়েশ্বরের বাড়িতে বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। ছবি: আজকের পত্রিকা শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে গিয়েছিলেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

আজ বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন মির্জাপুর এলাকায় গয়েশ্বর চন্দ্রের বাড়িতে সস্ত্রীক উপস্থিত হন তিনি। পরে রায়বাড়ির পূজামন্ডপ পরিদর্শন শেষে গয়েশ্বর চন্দ্রের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী সীমা হামিদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ম ই মামুন, কোন্ডা ইউপি চেয়ারম্যান ফারুক চৌধুরী প্রমুখ। 

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী ও সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ। 

গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুন রায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি। প্রতিমন্ত্রীর শুভেচ্ছা বিনিময় প্রসঙ্গে তিনি বলেন, প্রতিবছরই আমদের রায়বাড়িতে ঘটা করে দুর্গা পূজার আয়োজন করা হয়। এবারও ব্যতিক্রম হয়নি। পূজার শুভেচ্ছা বিনিময়ের জন্য স্থানীয় সাংসদ বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু এসেছেন। ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দুর্গোৎসব পালন করছে কেরানীগঞ্জবাসী।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম