মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

রাজধানীতে আইসসহ জামাই-শাশুড়ি গ্রেপ্তার

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ২০:৩৭

ভয়ঙ্কর মাদক আইসসহ জামাই ও শাশুড়িকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল বুধবার রাজধানীর আদাবর থেকে জামাই রবিনকে (২৯) গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে শাশুড়ি আরাফা আক্তারকে (৩৭) গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া রাজধানীর যাত্রাবাড়ী, গেন্ডারিয়া, রমনা, তেজগাঁও শিল্প এলাকায় পৃথক অভিযান চালিয়ে আরো চারজন মাদকসহ গ্রেপ্তার করা হয়েছে। অভিযান পরিচালনা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা মেট্রো উত্তর সহকারী পরিচালক মেহেদী হাসান।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে এক সংবাদ সম্মেলনে সংস্থাটির ঢাকা মেট্রো উত্তরের উপ-পরিচালক রাশেদুজ্জামান বলেন, জামাতা ও শাশুড়ি মিলে একটি চক্র গত ২ বছর ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। বহন করা সহজ ও দাম বেশি হওয়ায় তাঁরা আইসের ব্যবসা শুরু করেন।

তিনি বলেন, আদাবর মোহাম্মদী হাউসিং সোসাইটি এলাকা থেকে রবিনকে তিন হাজার ২০০ পিস ইয়াবা ও ১৭০ গ্রাম আইসসহ গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে পশ্চিম ধানমন্ডি এলাকা থেকে তাঁর শাশুড়ি আরাফা আক্তারকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁর কাছ থেকে ১০০ গ্রাম আইস ও তিন হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া ইব্রাহিম (৩১), গৌরাঙ্গ সাহা বাবু (৪৪), শ্রী হৃদয় পোদ্দার (২৭) ও মনজুর আলমকে (২৮) ৮ হাজার ৬০০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে। উদ্ধার করা মাদকের মূল্য এক কোটি টাকা।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম