বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

শাকিবের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পাবেন অভিমানী গৃহবধু

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৯:০২

শাকিব খান। ছবি: ফেসবুক শাকিব খানের শুটিং দেখতে না নিয়ে যাওয়ায় স্বামীর সাথে অভিমান করেন এক গৃহবধু। অভিমান করে আত্মহত্যার চেষ্টাও করেন মাদারগঞ্জ উপজেলার ওই গৃহবধূ। জানা গেল বিশেষ ব্যবস্থাপনায় শাকিবের শুটিং দেখা ও তাঁর সাথে সাক্ষাতের সুযোগ পাচ্ছেন ওই নারী।

শাকিব খান বর্তমানে জামালপুরে ‘গলুই’ ছবির শুটিং করছেন। তাকে এক নজর দেখতে মানুষের ঢল নেমেছে। প্রিয় নায়ককে এতো কাছে পেয়ে দেখতে চেয়েছিলেন মাদারগঞ্জ উপজেলার সুমাইয়া নামের এক গৃহবধূ। কিন্তু স্বামী বাঁধা দেয়ায় অভিমানে আত্মহত্যার চেষ্টা করেন বলে জানা যায়।

শাকিব খান ও পূজা চেরি। ছবি: ফেসবুক সোমবার (১১ অক্টোবর) বিকেলে উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। পরে গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান। ওই গৃহবধূর স্বামী ঘটনার সত্যতা স্বীকার পেয়েছেন। তিনি জানান, ‘জামথল ঘাটে শাকিব খানের শুটিং দেখার জন্য আমার স্ত্রী বায়না ধরে। তিনি জন্ডিস রোগে আক্রান্ত থাকায় পরে দেখাতে নিয়ে যেতে চেয়েছিলেন। সেই অভিমানে স্ত্রী আত্মহত্যার চেষ্টা চালায়।’

শাকিব খান। ছবি: ফেসবুক ‘গলুই’ ছবির প্রযোজক খোরশেদ আলম খসরু বলেন, ‘শুনেছি তারা নবদম্পতি। আত্মহত্যা মহাপাপ। ওই পরিবারকে নৈশভোজের জন্য দাওয়াত করবো। শাকিব খান ও পূজা চেরি উভয়ই উপস্থিত থাকবেন। আমরাও থাকবো।’

শাকিব নিজেও এই ঘটনার কথা জেনেছেন। স্থানীয় এক পত্রিকা মারফত এই খবর জেনে তিনি বিস্মিত হয়েছেন। তিনি জানান, ওই দম্পতিকে ছবির শুটিং সেটে নিয়ে আসতে বলেছেন স্থানীয় প্রশাসনের মাধ্যমে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    প্রতারণা ছেড়ে বাবলি এবার ফ্যাশন ডিজাইনার

    ফেসবুকে জনপ্রিয় বা ভাইরাল হওয়াই সব নয়

    সজল-মাহির দ্বিতীয় ছবি ড্রাইভার

    শহরে আবার আসছে রকফেস্ট

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা 

    গৃহযুদ্ধ এড়াতেই সুদানের সেনা অভ্যুত্থান: জেনারেল বুরহান 

    বিশ্বে এক দিনের ব্যবধানে মৃত্যু বাড়ল ২ হাজার, শনাক্ত ৪ লাখের বেশি

    ফেরিটি হেলে গেছে, ডুবে যায়নি: নৌপরিবহন মন্ত্রণালয়