মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

সেকশন

 

অর্থ পাচার মামলায় জ্যাকলিন-নোরাকে ইডির তলব

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ২০:৪৬


জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম অর্থ পাচার মামলায় ইডি তলব করেছে বলিউডের দুই তারকাকে। দুই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফাতেহিকে বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের অফিসে ডেকেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। কয়েকশো কোটি টাকার এই অর্থ পাচারের মামলায় মূল অভিযুক্ত ঠগবাজ সুখেশ চন্দ্রশেখর। আর এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী জ্যাকলিন। এর আগেও তাঁকে জেরার মুখে পড়তে হয়েছিল। এবার তাঁর সঙ্গে ডাকা হল নোরাকেও।

নোরা ফাতেহি ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবি: ইনস্টাগ্রাম এই মুহূর্তে দিল্লির জেলে বন্দি রয়েছে চন্দ্রশেখর। তাঁর বিরুদ্ধে অভিযোগ, এক বছর ধরে এক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা নেওয়ার। এছাড়াও ২০টি বিভিন্ন আর্থিক অনিয়মের মামলায় নাম রয়েছে এই চন্দ্রশেখরের। এবার তাঁর দেওয়া বয়ানেই ডাকা হলো দুই তারকাকে। ভারতীয় গণমাধ্যম বলছে, নোরাকে ইডির দিল্লির অফিসে জেরা চলছে এই দুই অভিনেত্রীর। তাঁদের বিবৃতি রেকর্ড করা হচ্ছে।

জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহি। ছবি: ইনস্টাগ্রাম গত আগস্টেও ইডির জেরার মুখে পড়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। প্রায় ঘণ্টা পাঁচেক ধরে তাঁকে জেরা করা হয়। আর্থিক অনিয়মের মামলায় অভিযুক্ত হিসেবে নয়, বরং সাক্ষী হিসাবেই জিজ্ঞাসাবাদ করা হয়েছিল জ্যাকলিনকে। এই মামলার এক গুরুত্বপূর্ণ সাক্ষী তিনি। আর সেই কারণেই ইডি জিজ্ঞাসাবাদ করছে জ্যাকলিনকে। পরে সেপ্টেম্বরেও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। তবে কীভাবে চন্দ্রশেখরের সঙ্গে যোগযোগ হল অভিনেত্রীর, তা অবশ্য ইডির পক্ষ থেকে জানানো হয়নি।

এদিকে এই মামলার অন্যতম অভিযুক্ত হিসেবে উঠে এসেছে চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পালের নামও। এই মামলায় সুকেশ, লীনা-সহ আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। লীনাও অভিনেত্রী। জন আব্রাহাম অভিনীত ‘মাদ্রাজ ক্যাফে’ ছবিতে অভিনয় করেছেন। এছাড়াও একাধিক মালয়ালম ও অন্য ভাষার ছবিতে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    জনের মুখোমুখি আফসানা মিমি

    মানিকের তিন ছবিতে সাইমন

    ওয়েব সিরিজ দিয়ে শিলাজিতের বলিউডে অভিষেক

    ‘বিগ বস’ এর ঘরে প্রেমের হাওয়া

    এই অসুরকে বধ করতে হবে: মির্জা ফখরুল

    ঢাবিতে সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে মশাল মিছিল 

    মহেশখালীতে এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা

    খেয়াঘাটে দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের ঘটনায় গ্রেপ্তার ১

    পূজামণ্ডপ সংশ্লিষ্ট সহিংসতায় গ্রেপ্তার ৪৫০, মামলা ৭১

    সাফারি পার্কে জেব্রা পরিবারে নতুন শাবকের জন্ম