বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

থানচিতে পিকআপ খাদে পড়ে নিহত ১, আহত ২০

আপডেট : ১৪ অক্টোবর ২০২১, ১৮:৩১

খাদে পড়ে যাওয়া পিকআপ। ছবি: আজকের পত্রিকা বান্দরবানের থানচির আলীকদম সড়কের ২৬ কিলো নামক স্থানে ঢালু পথ বেয়ে নামার সময় একটি পর্যটকবাহী পিকআপ খাদে পড়ে আবুল কালাম নামের এক পর্যটক নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। আজ বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন-এরশাদ মিঞা (২৩), শহিদুল্লাহ (২৪), শাহাদাৎ (২৫), আব্দুল্লাহ (২০), আয়াত উল্লাহ (১৭), আরিফ (২০), আসিকুল্লাহ (১৭), তানজীম (২৫), গাড়ি চালক মামুন (২৫) হেল্পার আসরাফ খান (৫০)। তাঁরা সবাই কক্সবাজারের রামুর বাসিন্দা। বাকিদের কারওর নাম ঠিকানা পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদারীপুর থেকে একটি পিকআপ কক্সবাজারের রামু আসে। রামু থেকে পিকআপটি ২০ জন পর্যটক নিয়ে আলীকদম হয়ে থানচির উদ্দেশে রওনা হয়। এ সময় থানচির কাছাকাছি ডিম পাহাড় এলাকার কাছে ২৬ কিলোতে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারালে পিকআপটি ২০ ফুট নিচে পাহাড়ের খাদে পড়ে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে পর্যটকদের আলীকদমে নিয়ে যায়। পরে আলীকদম থেকে তাঁদের সবাইকে চট্টগ্রাম পাঠিয়ে দেওয়া হয়। চট্টগ্রাম যাওয়ার পথে একজনের মৃত্যু হয়। এদিকে চালক ও হেলপারকে উদ্ধার করে থানচি হাসপাতালে নিয়ে গেছে পুলিশ ও স্থানীয়রা।

থানচি থানার এসআই মো. আমান জানান, দুর্ঘটনায় আহতসহ ২০ জন পর্যটককে উদ্ধার করে আলীকদম নিয়ে যাওয়ার পথে একজন মারা যান। এ ছাড়া আহত চালক ও হেলপারকে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

থানচি স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আবদুল্লাহ আল নোমান বলেন, ড্রাইভার ও হেলপার দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁরা চলে গেছেন। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা 

    ফেরিটি হেলে গেছে, ডুবে যায়নি: নৌপরিবহন মন্ত্রণালয়

    ভর্তিচ্ছুদের জন্য পটিয়া থেকে চবি ক্যাম্পাসে ফ্রি বাস সার্ভিস

    ইউপি চেয়ারম্যানে অসন্তোষ, মনোনয়নপ্রত্যাশী উপজেলা আ.লীগ সভাপতিসহ ৫ জন

    সংশোধিত ফলেও গরমিল, লাইভে প্রবেশপত্র পোড়াল শিক্ষার্থী

    বন্দীদশা থেকে মুক্ত হলেন সুদানের প্রধানমন্ত্রী

    নয়াপল্টনে সংঘর্ষে বিএনপি নেতা কর্মীর নামে মামলা 

    প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে সেনাবাহিনী: প্রধানমন্ত্রী

    বনানীতে ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

    চাটখিলে বয়লার মুরগির দাম বৃদ্ধি, বিপাকে ক্রেতারা